1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
প্রবাসীর মরদেহ দেশে আনতে মানবিক সাহায্যের আবেদন টঙ্গীতে খাঁ- পাড়া জামে মসজিদের ইফতার বিতরণ গাজীপুরে জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল শ্রীমঙ্গলে বায়তুন নূর জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন মেরুদন্ডবিহীন সরিষাবাড়ীর আত্মকাহিনী! দ্বিতীয় পর্ব শিক্ষার্থীদের রক্তাক্ত পন্থায় দমন মুক্তিযুদ্ধের চেতনা পরিপন্থি : বাংলাদেশ ন্যাপ সরিষাবাড়ীতে এ্যাড. মতিয়র রহমান তালুকদারের ১৬ তম মৃত্যু বার্ষিকী পালিত পুবালী ব্যাংক পিএলসি’র উদ্যোগে ছাতকে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ ছাতকে লাগামহীনভাবে শাক-সবজীর মূল্য বৃদ্বি বিপাকে পড়েছে নিম্ম আয়ের মানুষ মধুপুরে বনবিভাগ কর্মকর্তাদের সাথে আদিবাসীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সরিষাবাড়ীতে আবারো সংখ্যালঘু পরিবারের ওপর হামলা, মোবাইল ছিনতাই, ৯৯৯ এ কল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার।।

সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর গ্রামে বসবাসকারী একমাত্র সংখ্যালঘু পরিবারের ওপর আবারো সন্ত্রাসীদের হামলা-ভাংচুর ও সংখ্যালঘু পরিবারের সদস্য সাংবাদিক প্রদীপ চন্দ্র মম’র মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ২৪ জুন ২০২৪ ইং সোমবার সকাল থেকেই আবারো নতুন করে ভূমিখেকো নুরুজ্জামান তালুকদার বাবুর সহোদর ভাই খসরু তালুকদার একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে রফিকুল ইসলাম স্বপন মাস্টারের পক্ষে সংখ্যালঘু ওই সাংবাদিক পরিবারটির বসতবাড়ীতে হামলা-ভাংচুর, চালাতে থাকে।
এ ব্যাপারে কবি ও সাংবাদিক প্রদীপ চন্দ্র মম জানান, গতকাল সোমবার সকাল ৯ টার দিকে সংখ্যালঘু নির্রযাতনকারী সন্ত্রাসী নুরুজ্জামান তালুকদার বাবুর ছোট ভাই খসরু তালুকদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী আামার বাড়ীতে হামলা ভাংচুর, লুটপাট করতে আসলে আমি ৯৯৯ মোট ৩ বার কল করি। পরে প্রায় ২ ঘন্টা পর তারাকান্দি তদন্ত কেন্দ্রের পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে। এর আগে সন্ত্রাসীরা আামার বাড়ীতে হামলা ভাংচুর লুটপাট করে। সেই দৃশ্য মোবাইলে ভিডিও করার সময় আমার বাড়ীর ভিতর থেকে আমার হাতে থাকা মোবাইলটি খসরু তালুকদার ছিনতাই করে দ্রুত ঘটাস্থল ত্যাগ করে। পরে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আমজাদ হোসেনের তৎপরতায় সন্ত্রাসী খসরুর কাছ থেকে মোবাইলটি উদ্ধার করে আমাকে ফেরত দেয়। তিনি আরো বলেন, মোবাইলটি হাতে পাওয়ার পর দেখি যে মোবাইলে থাকা অনেক গুরুত্বপূর্ণ তথ্য ডিলিট করেছে ও মোবাইলে থাকা সিমটি নষ্ট করেছে। এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, আরো হামলা, মামলা ও আমার পিতা মৃত খোকারাম সুত্রধরের নিজ নামনীয় ভূমি বেদখলের হুমকি ও আমাকে নিজ ভূমি থেকে উচ্ছেদের হুমকিতে আমার পরিবারটি নিয়ে মানবেতর জীবনযাপন করছি। ইতোপূর্বে নুরুজ্জামান তালুকদার বাবুর পরিবারের কোন সদস্য সংখ্যালঘু ওই পরিবারের জায়গা-জমিতে অনধিকার প্রবেশ করবে না মর্মে আদালতে একাধিকবার মুচলিকা দিয়েছে।
উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যায় বিএনপি-জামায়াত জোট সরকার শাসনামলের দক্ষিণ সরিষাবাড়ীর সন্ত্রাসীদের গডফাদার নুরুজ্জামান তালুকদার বাবুর চাচাতো ভাই রফিকুল ইসলাম স্বপন মাস্টারের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাহিনী হামলা চালিয়ে বাড়ীর টিনের বেড়া ভাংচুর করে লুটপাট চালায়। সে সময় সংখ্যালঘু পরিবারের বাড়ীতে থাকা একমাত্র মহিলা সদস্য আল্পনা রাণীকে মারপিট করে গলায় থাকা ৮ আানা ওজনের স্বর্ণের একটি চেইন ছিনতাই করে এবং বাড়ীর উঠানে থাকা অন্যান্য আসবাবপত্র লুটপাট করে।
এ ব্যাপারে ভুক্তভোগী সংখ্যালঘু ওই পরিবারের সদস্য কবি ও সাংবাদিক প্রদীপ চন্দ্র মম গত বুধবার সরিষাবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews