1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন বিশিষ্ট রাজনীতিবিদ, বিএনপি নেতা ছাতকের সৈয়দ তিতুমীর আর নেই শিল্পকলা প্রতিযোগিতায় আবৃতিতে জেলার শ্রেষ্ঠ ছাতকের হৃদি তরফদার ছাতকে নোয়ারাই ইউনিয়নের লক্ষিবাউর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের সরকারি সহযোগিতা কামনা উত্তর খুরমা ইউনিয়নের বন্যা আশ্রয় কেন্দ্রে ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদের ত্রাণ বিতরণ কোম্পানিগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে থানা পুলিশের ত্রাণ বিতরণ গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত । বন্যায় ভেঙ্গে যাওয়া ছাতক-সুনামগঞ্জ সড়কের আন্দারীগাঁও এলাকা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ছাতকে বিভিন্ন ইউনিয়নে বানবাসী মানুষের পাশে দাড়িয়েছেন—মাহির চৌধুরী

পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন  আনোয়ার হোসেন রাঙ্গা 

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক 

বাংলাদেশ আওয়ামী  যুবলীগ সরিষাবাড়ি উপজেলা শাখার সহ সভাপতি   ও জগন্নাথ গঞ্জ পুরাতন ঘাট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক  বিশিষ্ট ব্যবসায়ী রাজনৈতিক উদীয়মান তরুণ নেতা গরীবের বন্ধু মেহনতী মানুষের বলিষ্ঠ কন্ঠস্বর আনোয়ার হোসেন রাঙ্গা  সরিষাবাড়ি উপজেলাসহ   দেশবাসীকে  পবিত্র ঈদুল আজহার  শুভেচ্ছা জানিয়েছেন। 
মঙ্গলবার   এক ভিডিও বার্তায় তিনি  বাংলাদেশ আওয়ামী য়ুবলীগ সরিষাবাড়ি উপজেলা শাখা ও  ৪নং  আওনা  ও জগনাথ গঞ্জ পুরাতন ঘাট  ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতির  পক্ষ থেকে পবিত্র ঈদ-উল আজহার  শুভেচ্ছা,ও  ঈদ মোবারক জানিয়েছেন। 
বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার হোসেন রাঙ্গা  বলেন পবিত্র ঈদুল আজহা   আনন্দের বার্তা নিয়ে এসেছে  আমাদের মাঝে।   বাংলাদেশ এবং মুসলিম উম্মাহর অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল আজহা।  পবিত্র ঈদুল আজহা   মহিমান্বিত রজনীর  আহবানে শান্তি সুধায় ভরে উঠুক বিশ্ব সমাজ।  মানবতাবোধের  বহ্নিশিখা জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়ে। আসুন,সমাজের ধনী-গরিব, ধর্ম-বর্ণ-গোত্র, জাতি-গোষ্ঠী সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল আজহার  খুশি ভাগাভাগি করে নেই।
আনোয়ার হোসেন রাঙ্গা  সরিষাবাড়ি উপজেলাসহ দেশ বাসীর  উদ্দেশে বলেন, পানি, বিদ্যুৎ ও গ্যাসসহ জ্বালানী সংকট আজ বিশ্বব্যাপী। বাংলাদেশও এর থেকে বিচ্ছিন্ন নয়। এগুলো সাশ্রয়ের বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির কাছে আহবান জানিয়েছেন। 
তিনি বলেন, আসুন, পশু নয় নিজের ভিতরে থাকা পশুত্বকে কোরবানি করি ,  দেশপ্রেমে উদ্বুদ্ধ হই। উৎসবের এই শক্তি সংহত হোক সকল ষড়যন্ত্র ও সন্ত্রাসের বিরুদ্ধে। শেখ হাসিনার নেতৃত্বে উন্নত-সমৃদ্ধ-স্মার্ট বাংলাদেশ গড়ার যে লড়াই, তা দূর্বার গতিতে এগিয়ে যাক সকল প্রকাশ্য ও অপ্রকাশ্য ষড়যন্ত্রের জাল ছিন্ন করে।
আওয়ামী যুবলীগ সরিষাবাড়ি উপজেলা শাখার সহ সভাপতি আনোয়ার হোসেন রাঙ্গা  বলেন , আসুন, সুখী-সমৃদ্ধ, গণতান্ত্রিক ও উন্নত ‘স্মার্ট বংলাদেশ’ বিনির্মাণে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। মনের গহীনে আলো জ্বালিয়ে অমানিশার আঁধার দূর করি। সহমর্মিতার সহজাত বাঙালি চেতনায় জাগিয়ে তুলি নিজেকে, সমাজকে, দেশকে। অপেক্ষা করি পরবর্তী সকালের বর্ণময় আরেকটি ঈদের জন্য। 
ঈদ যাত্রা নিয়ে আনোয়ার হোসেন রাঙ্গা  বলেন , ঈদের আগে ঘরমুখো মানুষের বাঁধভাঙ্গা জোয়ার  এবারও হবে। অনেকেই ঈদযাত্রা নিয়ে জনদুর্ভোগের আশঙ্কা করেছেন। তবে সকলের আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতায় সকল সংশয় ও শঙ্কাকে উড়িয়ে দিয়ে এবারের ঈদ যাত্রা তুলনামূলকভাবে স্বস্তিদায়ক  হবে বলে জানিয়েছেন তিনি। ঈদ যাত্রা স্বস্তিদায়ক করতে যারা নিরলসভাবে পরিশ্রম করছেন, আমি তাদের সকলকে জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা । 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews