1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন বিশিষ্ট রাজনীতিবিদ, বিএনপি নেতা ছাতকের সৈয়দ তিতুমীর আর নেই শিল্পকলা প্রতিযোগিতায় আবৃতিতে জেলার শ্রেষ্ঠ ছাতকের হৃদি তরফদার ছাতকে নোয়ারাই ইউনিয়নের লক্ষিবাউর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের সরকারি সহযোগিতা কামনা উত্তর খুরমা ইউনিয়নের বন্যা আশ্রয় কেন্দ্রে ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদের ত্রাণ বিতরণ কোম্পানিগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে থানা পুলিশের ত্রাণ বিতরণ গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত । বন্যায় ভেঙ্গে যাওয়া ছাতক-সুনামগঞ্জ সড়কের আন্দারীগাঁও এলাকা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ছাতকে বিভিন্ন ইউনিয়নে বানবাসী মানুষের পাশে দাড়িয়েছেন—মাহির চৌধুরী

শিবপুর পৌরসভার তিনটি মামলা নিষ্পত্তি যেকোনো মুহূর্তে তফসিল ঘোষণা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

 

মোঃ কামাল হোসেন প্রধান জেলা প্রতিনিধি নরসিংদী ঃ

নরসিংদীর , শিবপুর পৌরসভার তিনটি মামলা নিস্পত্তি হওয়ায় যে কোন মুহূর্তে তফসিল ঘোষণা হতে পারে একাধিক সূত্র থেকে জানা যায় ,নরসিংদীর শিবপুর পৌরসভা তিনটি মামলা নিষ্পত্তি হওয়ায় (সকল) উপজেলা পরিষদ নির্বাচন সমাপ্তির পর , যেকোনো মুহূর্তে তফসিল ঘোষণা হতে পারে ।

 

দীর্ঘদিনের অপেক্ষায় শিবপুর পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে সকল জল্পনা-কল্পনার অবসান হওয়ায় , শিবপুর পৌরসভা নির্বাচন এর একমাত্র বাঁধা সীমানা নির্ধারণী মামলাটি ও নিস্পত্তি হওয়ার ফলে,এখন শিবপুর পৌরসভা নির্বাচন এর ক্ষেত্রে আর কোন বাঁধা নেই বলে বিভিন্ন সূত্র ও এ মামলার আইনজীবী ব্যারিস্টার আদনান সরকার পক্ষ থেকে জানা যায়। একই সাথে নির্বাচন হবে চক্রধা ইউনিয়ন পরিষদ ও মাছিমপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন। দীর্ঘ প্রায় ১৯ বছরেরও অধিক সময় ধরে ইউনিয়ন পরিষদ নির্বাচন বিমূখ চক্রধা ও মাছিমপুর ইউনিয়ন পরিষদ,ইউনিয়ন বাসী নতুন করে নির্বাচনের সাধ গ্রহণ করতে পারবেন বলে আনন্দিত স্থানীয় জনসাধারণ । নির্বাচনের মাধ্যমে বেরিয়ে আসবে নতুন নেতৃত্ব। একই নির্বাচনী আমেজে মেতে উঠবেন শিবপুর পৌরবাসী। নির্বাচনের তফসিল ঘোষণা এখন সময়ের ব্যাপার মাত্র বলেও জানিয়েছেন নির্বাচন কমিশন ও সংশ্লিষ্ট কর্মকর্তা । এদিকে শিবপুর পৌরসভার প্রথম পৌরপিতা হবার জন্য বিশিষ্ট ব্যক্তিবর্গ গন প্রার্থী হিসেবে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উল্লেখ্য যে চক্রধা ও মাছিমপুর ইউনিয়ন পরিষদ এবং শিবপুর পৌরসভার নির্বাচিত অভিভাব না থাকায় শিবপুর উপজেলায় কিশোর গ্যাং ও মাদকের বিরুদ্ধে সঠিক নেতৃত্ব দেওয়ার মতো কোন নেতা নাই বললেই চলে। সেজন্য নতুন নেতৃত্বের মাধ্যমে শিবপুর পৌরসভার উন্নয়ন এবং কিশোর গ্যাং ও মাদক নির্মূল করা যেতে পারে বলে সর্বস্তরের জনগণ মনে করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews