1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন বিশিষ্ট রাজনীতিবিদ, বিএনপি নেতা ছাতকের সৈয়দ তিতুমীর আর নেই শিল্পকলা প্রতিযোগিতায় আবৃতিতে জেলার শ্রেষ্ঠ ছাতকের হৃদি তরফদার ছাতকে নোয়ারাই ইউনিয়নের লক্ষিবাউর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের সরকারি সহযোগিতা কামনা উত্তর খুরমা ইউনিয়নের বন্যা আশ্রয় কেন্দ্রে ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদের ত্রাণ বিতরণ কোম্পানিগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে থানা পুলিশের ত্রাণ বিতরণ গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত । বন্যায় ভেঙ্গে যাওয়া ছাতক-সুনামগঞ্জ সড়কের আন্দারীগাঁও এলাকা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ছাতকে বিভিন্ন ইউনিয়নে বানবাসী মানুষের পাশে দাড়িয়েছেন—মাহির চৌধুরী

সরিষাবাড়ীতে রেস্টুরেন্টে দেহ ব্যবসা,আটক ২

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৮ জুন, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

 

সরিষাবাড়ী  প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ 

জামালপুর জেলার সরিষাবাড়ী পৌরসভার বাউসী এলাকায়  এক রেস্টুরেন্ট থেকে দুই স্কুল শিক্ষার্থীকে অপ্রীতিকর অবস্থায় আটক করেছে পুলিশ। এ ঘটনা পৌরসভার বাউসী পপুলার মোড় এলাকায় ক্যাভিয়ার রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (৭ জুন) বিকেলে ক্যাভিয়ার রেস্টুরেন্টের ভিতর অসামাজিক কার্যকলাপের সময় ওই যুগলকে হাতেনাতে আটক করে পুলিশ।

 

এ সময় রেস্টুরেন্টে কর্মরত থাকা সৈকত নামে এক কর্মচারীকে পুলিশ আটক করে এবং রেস্টুরেন্টের মালিক  ফজলে রাব্বি পুলিশের চোখ ফাঁকি দিয়ে কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল হতে বিদেশি দুটি খালি মদের বোতল ও গাঁজা খাওয়ার একটি কাটার উদ্ধার করে।

 

স্থানীয় সূত্র জানায়, ক্যাভিয়ার রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে বাবুর্চি না থাকায় কয়েক মাস যাবত রেস্টুরেন্টটি বন্ধ রয়েছে। এর ফাঁকে রেস্টুরেন্টের মালিক ফজলে রাব্বি কৌশলে নারী ও বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছে। এ বিষয়টি স্থানীয়দের দৃষ্টিগোচর হলে প্রশাসনকে অবগত করে। প্রশাসন বিষয়টি নজরে রেখে আজ বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বন্ধ রেস্টুরেন্টের ভিতর থেকে এই যুগলকে আটক করে।

আটককৃত যুগল উপজেলা পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় ও একুশে মোড় এলাকার বাসিন্দা। তারা ইসরাইল আহমেদ ও রুদ্র বয়ড়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম- দশম শ্রেণির শিক্ষার্থী।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, ছেলেমেয়েরা উভয়ই অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাদের অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে। “ক্যাভিয়ার রেস্টুরেন্টের” প্রতি পুলিশি নজরদারি রয়েছে। যাতে করে তারা পরবর্তীতে এ ধরনের অসামাজিক কার্যকলাপ আর না ঘটাতে পারে।

বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজ 

০১৭১৫-৮৬৮৬৬৮

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews