1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন বিশিষ্ট রাজনীতিবিদ, বিএনপি নেতা ছাতকের সৈয়দ তিতুমীর আর নেই শিল্পকলা প্রতিযোগিতায় আবৃতিতে জেলার শ্রেষ্ঠ ছাতকের হৃদি তরফদার ছাতকে নোয়ারাই ইউনিয়নের লক্ষিবাউর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের সরকারি সহযোগিতা কামনা উত্তর খুরমা ইউনিয়নের বন্যা আশ্রয় কেন্দ্রে ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদের ত্রাণ বিতরণ কোম্পানিগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে থানা পুলিশের ত্রাণ বিতরণ গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত । বন্যায় ভেঙ্গে যাওয়া ছাতক-সুনামগঞ্জ সড়কের আন্দারীগাঁও এলাকা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ছাতকে বিভিন্ন ইউনিয়নে বানবাসী মানুষের পাশে দাড়িয়েছেন—মাহির চৌধুরী

বড়লেখায় বাইক রাইডার্সের জন্য শাহিন মটরস নিয়ে এসেছে বিভিন্ন ব্রান্ডের বাইক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

 

শাহরিয়ার শাকিল, বড়লেখা( মৌলভীবাজার) প্রতিনিধিঃ

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণ শাহাবাজপুর ইউনিয়নের ৯নং ওয়াডের মোহাম্মদ নগর রাতিরপুল বাজারে
শাহিন মটরস এর নতুন শোরুম নিয়ে এসেছে যুবকদের জন্য
বিভিন্ন ব্রান্ডের নৃত্য- নতুন বাইক।

প্রতিটা ছেলেদের বর্তমানে একটি স্বপ্ন তাদের স্বপ্নের বাইক কেনা, সেই স্বপ্ন কে বাস্তবায়ন করার জন্য অত্যান্ত সূলভ মূল্যে শাহিন মটরসে পেয়ে যাচ্চেন উন্নত মানের বাইক।হিরো বাজাজ,সুযোকি, ইয়ামাহা সহ প্রায় সাঁতটি ব্রান্ডের বাইক রয়েছে এই শোরুমে।

জানাযায় গত (২ জুন) রবিবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় শাহিন মটরসের উদ্বোধন করার পর থেকে শোরুমে বাইক কিনার জন্য বাইক রাইডারর্সের উপচেপড়া ভীড় লক্ষ করা যাচ্ছে। সরজমিন শোরুমে গিয়ে বিভিন্ন ধরনের বাইক দেখার পর যে কারো মন কেড়ে নিতে পারে। শোরুমের স্বত্বাধিকারী শাহিন আহমদ বলেন পবিত্র ঈদুল আজহা কে সামনে রেখে বিশেষ ছাড়ে ক্রেতাদের বাইক কিনার সর্বাত্নক সুযোগ রয়েছে।

বাইক-লাভার প্রবাসী জয়নুল ইসলাম শোরুমের প্রশংসা করে
বলেন এরকম একটি শোরুম আমাদের বাজারে পেয়ে আমরা খুবই আনন্দিত, প্রত্যেক বাইক লাবার এখান থেকে বাইক কিনার ক্ষেত্রে সর্বাত্নক সুযোগ পাবে।তিনি সকল বাইক লাবারদের প্রতি উদারর্ত আহবান জানান যাতে তারা এই শোরুম টি একটিবার ঘুরে দেখার জন্য।

যোগাযোগঃ 01877379035

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews