1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
রবিবার, ২৩ জুন ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শিবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন বিশিষ্ট রাজনীতিবিদ, বিএনপি নেতা ছাতকের সৈয়দ তিতুমীর আর নেই শিল্পকলা প্রতিযোগিতায় আবৃতিতে জেলার শ্রেষ্ঠ ছাতকের হৃদি তরফদার ছাতকে নোয়ারাই ইউনিয়নের লক্ষিবাউর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের সরকারি সহযোগিতা কামনা উত্তর খুরমা ইউনিয়নের বন্যা আশ্রয় কেন্দ্রে ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদের ত্রাণ বিতরণ কোম্পানিগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে থানা পুলিশের ত্রাণ বিতরণ গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত । বন্যায় ভেঙ্গে যাওয়া ছাতক-সুনামগঞ্জ সড়কের আন্দারীগাঁও এলাকা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ছাতকে বিভিন্ন ইউনিয়নে বানবাসী মানুষের পাশে দাড়িয়েছেন—মাহির চৌধুরী

মহাদেবপুরে প্রতিবন্ধী গুড় ব্যবসায়ীর দোকানে হামলা, আহত ১

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

 

মোঃ ওয়াসীম আলী ভ্রাম্যমাণ প্রতিনিধি নওগাঁঃ

 নওগাঁর মহাদেবপুরে এক শারীরিক প্রতিবন্ধী (ডান হাত কাটা) গুড় ব্যবসায়ীর দোকানে হামলা চালিয়ে দোকানঘর ভাংচুর, নগদ অর্থসহ মালামাল লুটপাট ও মারপিটের অভিযোগে সোমবার থানায় মামলা হয়েছে।
এ ঘটনায় প্রতিবন্ধী গুড় ব্যবসায়ী আঃ আজিজ গুরুতর আহত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে উপজেলার কুঞ্জবন বাজারে।

মামলা সূত্রে জানা গেছে, পুর্ব শত্রুতার জের ধরে উপজেলার বাখেরাবাদ গ্রামের নুরুল ইসলামের ছেলে মিজানুর রহমানের হুকুমে ও নেতৃত্বে তার ভাই মিলন হোসেন ও মোমিন, মৃত নাছের মন্ডলের ছেলে নুরুল ইসলাম, নাছের আলীর ছেলে রশিদ, তাইজুল ইসলাম, সাইফুল ইসলাম, তাইজুল ইসলামের ছেলে হুমায়নসহ অজ্ঞাত আরও ১০ থেকে ১২ জন দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে রোববার দুপুরে কুঞ্জবন বাজারে আঃ আজিজের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে তাকে বেদম মারপিট করে হাত-পা ভেঙে দেয়।

এসময় তার ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে নগদ ৩০ হাজার টাকা, মোবাইল ফোনসহ বিভিন্ন গুরুত্বপুর্ণ দলিলপত্রাদিও লুট করে নিয়ে যায়।

তার চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।
সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক সোমবার সকালে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এ ব্যাপারে মহাদেবপুর থানার (ওসি) রুহুল আমিন বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews