1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
প্রবাসীর মরদেহ দেশে আনতে মানবিক সাহায্যের আবেদন টঙ্গীতে খাঁ- পাড়া জামে মসজিদের ইফতার বিতরণ গাজীপুরে জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল শ্রীমঙ্গলে বায়তুন নূর জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন মেরুদন্ডবিহীন সরিষাবাড়ীর আত্মকাহিনী! দ্বিতীয় পর্ব শিক্ষার্থীদের রক্তাক্ত পন্থায় দমন মুক্তিযুদ্ধের চেতনা পরিপন্থি : বাংলাদেশ ন্যাপ সরিষাবাড়ীতে এ্যাড. মতিয়র রহমান তালুকদারের ১৬ তম মৃত্যু বার্ষিকী পালিত পুবালী ব্যাংক পিএলসি’র উদ্যোগে ছাতকে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ ছাতকে লাগামহীনভাবে শাক-সবজীর মূল্য বৃদ্বি বিপাকে পড়েছে নিম্ম আয়ের মানুষ মধুপুরে বনবিভাগ কর্মকর্তাদের সাথে আদিবাসীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আজিজ-বেনজীরের অপকর্মের দায় সরকার এড়াতে পারে না : এনডিপি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৩ জুন, ২০২৪
  • ২৭ বার পড়া হয়েছে

গোলাম মোস্তফা নিজস্ব প্রতিবেদক 

সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদ ও পুলিশের সাবেক আইজি বেনজীর আহমেদের অপকর্ম ও দুর্নীতির দায় বর্তমান সরকার এড়াতে পারে না বলে মন্তব্য করে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা বলেছেন, সরকার ও সরকারি দল এখন অপরাধীদের প্রধান আশ্রয় কেন্দ্রে পরিনত হয়েছে। সাবেক সেনা ও পুলিশ প্রধানের নজিরবিহীন দুর্নীতির দায়দায়িত্ব সরকার এড়াতে চেষ্টা করলেও তা এড়াতে পারে না।

সোমবার (৩ জুন) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এক সময়ের সেনাপ্রধান আজিজ আহমেদ বর্তমানে সপরিবারে নিষেধাজ্ঞার মুখোমুখি হয়েছেন। একসময়ের পুলিশপ্রধান বেনজীর আহমেদের সম্পদ এবং ব্যাংক হিসাব জব্দ করার জন্য বলেছে কোর্ট। তারা শুধু সরকারের সমর্থকই ছিলেন না। আওয়ামী লীগ তাদের ঘাড়ে চেপে সরকার গঠন করেছে। সরসরি না হলেও তারা সরকারেরই অংশীদার। যাদের মাধ্যমে ২০১৮ সালে ক্ষমতাসীন সরকার নির্বাচনী নদী পার হয়েছিল।

এনডিপি চেয়ারম্যান আরো বলেন, ২০১৮ সালের নির্বাচনের বেনজির আহমেদ পুরো পুলিশ প্রশাসনকে অপব্যবহারের উদাহরণ সৃষ্টি করেছেন, সেটা কি সরকারের জানা ছিল না? সরকার কি এর সুবিধা ভোগ করেনি? এখন তাকে টার্গেট করেছি তাই ছুড়ে ফেলে দিয়েছে। এরাই ১৮ সালের নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে। তাদের কারণে আজ দেশপ্রেমিক সেনাবাহিনী ও পুলিশবাহিনীর গৌরব প্রশ্নবিদ্ধ। এ দায় সরকার ও সরকারপ্রধান এড়াতে চেষ্টা করলেও পারেন না।

তিনি বলেন, বেনজীর আহমেদ তো এক দিনে এত সম্পদ করেননি। অবসরের পর তো ব্যবসা-বাণিজ্য করে করেননি। চাকরিতে থাকাবস্থায় খবর এসেছিল, বেনজীর আহমেদ সর্বোচ্চ করদাতার সম্মান পেয়েছেন। তখন কেন ভাবেন নাই, একজন সরকারি চাকুরে কী করে সর্বোচ্চ করদাতা হন! এত সম্পদ তো তিনি লুকিয়ে করেননি। যাদের নজরদারি করার কথা ছিল, তারা করেননি। সরকার তাঁকে একের পর এক পদক দিয়েছে। সরকার কি তখন যাচাই-বাছাই করেননি? এই দায়িত্ব তো সরকার এবং সরকারি সংস্থার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews