1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন বিশিষ্ট রাজনীতিবিদ, বিএনপি নেতা ছাতকের সৈয়দ তিতুমীর আর নেই শিল্পকলা প্রতিযোগিতায় আবৃতিতে জেলার শ্রেষ্ঠ ছাতকের হৃদি তরফদার ছাতকে নোয়ারাই ইউনিয়নের লক্ষিবাউর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের সরকারি সহযোগিতা কামনা উত্তর খুরমা ইউনিয়নের বন্যা আশ্রয় কেন্দ্রে ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদের ত্রাণ বিতরণ কোম্পানিগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে থানা পুলিশের ত্রাণ বিতরণ গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত । বন্যায় ভেঙ্গে যাওয়া ছাতক-সুনামগঞ্জ সড়কের আন্দারীগাঁও এলাকা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ছাতকে বিভিন্ন ইউনিয়নে বানবাসী মানুষের পাশে দাড়িয়েছেন—মাহির চৌধুরী

চকরিয়া পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর ও যুবলীগ নেতা বেলালকে কুপিয়ে জখম

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ১০০ বার পড়া হয়েছে

 

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

 

কক্সবাজারের চকরিয়ায় দুই যুবলীগ নেতাকে কুপিয়ে জখম করে হত্যা চেষ্টা চালিয়েছে একদল দুর্বৃত্ত।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে চকরিয়া পৌরশহরের ৪নম্বর ওয়ার্ডের ফায়ার সার্ভিস এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আহত হাসানগীর হোছাইন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড এলাকার মো. হোছাইনের ছেলে ও পৌর যুবলীগের সভাপতি, বেলাল উদ্দিন কামরান (২৮) ৮নং ওয়ার্ডের মাষ্টারপাড়ার নুর মোহাম্মদের ছেলে ও ওয়ার্ড যুবলীগ নেতা।

দুইজনের মাথা ও শরীরের বিভিন্ন অংশে দা ও কিরিছ দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা।

আহতদের পথচারী লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

যুবলীগ নেতা হাসানগীর হোছাইনের মেজ ভাই আলমগীর হোছাইন জানান, এদিন রাত সাড়ে ৯টার দিকে হাসানগীর হোছাইন ও বেলাল উদ্দিন সহ তারা মোটরসাইকেল নিয়ে ভরামুহুরীস্থ বাড়ি থেকে চিরিঙ্গা সদরে যাচ্ছিলেন। থানা রাস্তার মাথা সড়কের ফায়ার সার্ভিসের সামনে পৌঁছলে পূর্ব থেকে উৎপেতে থাকা চিহিৃত ৪-৫জন অস্ত্রধারী সন্ত্রাসী মোটরসাইকেলের গতিরোধ করে। পরে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে। এসময় তাদের শোর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা সটকে পড়েন।

সম্প্রতি সোসাইটি বায়তুল মাওয়া জামে মসজিদের কমিটি নিয়ে প্রতিপক্ষের লোকজন হুমকি ধমকি দিয়ে আসছিলেন। এর আগেও চিহিৃত সন্ত্রাসীরা হাসানগীরকে হামলা করেছে। এবারও তারা হামলা চালিয়েছে বলে তিনি দাবী করেন।

এদিকে পৌর যুবলীগের সভাপতি হাসানগীর হোছাইন ও বেলাল উদ্দিন কামরানকে হামলার প্রতিবাদে স্থানীয় এলাকাবাসী ও যুবলীগ নেতাকর্মীরা বিক্ষোভে ফেটে পড়েন। তারা তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। তারা যুবলীগ নেতা হাসানগীর ও বেলাল উদ্দিনের উপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবী করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী জানান, চকরিয়া পৌরসভা যুবলীগ সভাপতি হাসানগীর হোছাইনসহ দুইজনকে কিছু চিহিৃত সন্ত্রাসী হামলা করেছে। ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেফতার করার জন্য পুলিশ তৎপরতায় রয়েছেন বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews