1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন বিশিষ্ট রাজনীতিবিদ, বিএনপি নেতা ছাতকের সৈয়দ তিতুমীর আর নেই শিল্পকলা প্রতিযোগিতায় আবৃতিতে জেলার শ্রেষ্ঠ ছাতকের হৃদি তরফদার ছাতকে নোয়ারাই ইউনিয়নের লক্ষিবাউর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের সরকারি সহযোগিতা কামনা উত্তর খুরমা ইউনিয়নের বন্যা আশ্রয় কেন্দ্রে ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদের ত্রাণ বিতরণ কোম্পানিগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে থানা পুলিশের ত্রাণ বিতরণ গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত । বন্যায় ভেঙ্গে যাওয়া ছাতক-সুনামগঞ্জ সড়কের আন্দারীগাঁও এলাকা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ছাতকে বিভিন্ন ইউনিয়নে বানবাসী মানুষের পাশে দাড়িয়েছেন—মাহির চৌধুরী

মেলান্দহে ভ্রাম্যমাণ আদালতে তিন প্রতিষ্ঠানকে জরিমানা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ৯৯ বার পড়া হয়েছে

 

 

জামালপুর প্রতিনিধি :

জামালপুরের মেলান্দহে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) আইন ২০১৮ এবং ওজন ও পরিমাপ মানদণ্ড আইন ২০১৮ এর বিভিন্ন ধারায় ভ্রামমান আদালত পরিচালনা করে তিন প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

সোমবার (১৫ জানুয়ারী) বিকেলে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

অভিযানকালে মেলান্দহ বাজারে অবস্থিত কাশফুল দইমহলকে বিএসটিআইয়ের লাইসেন্স না থাকায় ১০ হাজার টাকা, দই ও ঘিয়ের লেবেলে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণের তারিখ না থাকায় দই হাট কে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া পৌরসভার শাহজাতপুর মধ্যপাড়া এলাকায় অবস্থিত নিশি সরিষা তেল ফ্যাক্টরিকে গুনগতমান সনদ ছাড়া অবৈধভাবে বিএসটিআই স্ট্যান্ডার্ড মার্ক ব্যবহার করায় প্রতিষ্ঠানের মালিক মোঃ আলিমুদ্দিন কে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম লুৎফর রহমান এ ভ্রামমান আদালত পরিচালনা করেন এসময় বিএসটিআইয়ের বিভাগীয় কার্যালয়ের ফিল্ড অফিসার অর্ণব চক্রবর্তী ও মেলান্দহ থানার পুলিশের সদস্যরা উপস্থিত থেকে আদালত পরিচালনায় সহযোগীতা করেন।

 

এ বিষয়ে ভ্রামমান আদালতের ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম লুৎফর রহমান বলেন, বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) আইন ২০১৮ এবং ওজন ও পরিমাপ মানদণ্ড আইন ২০১৮ এর বিভিন্ন ধারায় মোবাইল কোর্ট পরিচালনা করে তিন প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews