1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বুধবার, ২৬ জুন ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোদাগাড়ীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্যের এক ছেলে নিহত । নরসিংদীতে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক তিন সংকোচিত হয়েছে নির্যাতিতদের প্রতিকারের পথ : বাংলাদেশ ন্যাপ বকশীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিশ্বনাথে ট্রাকসহ ২২০ বস্তা ভারতীয় চিনি পুলিশের জব্ধ গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে ১৯ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে ভারতীয় কসমেটিকস, সুপারি ও নাসির বিড়ি জব্ধ সিলেটে মুক্তিপণ আদায়কারীদের হাতে যুবক খুনের ঘটনায় ১ জন গ্রেফতার গোদাগাড়ীতে রিকশা চালককে গরম রড দিয়ে রাতভর নির্যাতন, গ্রেফতার ১। সরিষাবাড়ীতে আবারো সংখ্যালঘু পরিবারের ওপর হামলা, মোবাইল ছিনতাই, ৯৯৯ এ কল

বিএনপি’র জনগনের কাছে ভোট চাওয়ার মুখ নাই ………… রেলপথ মন্ত্রী সুজন।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৪৪ বার পড়া হয়েছে

মোঃরিমন চৌধুরী,নীলফামারী প্রতিনিধি:

জনগনের কাছে ভোট চাওয়ার মুখ নেই। তারা আন্দোলন সংগ্রামের নামে ভাংচুর, জ¦ালাও পড়াও করে মানুষ মারছে। তারা মানুষের এতো ক্ষতি করে কোন মুখে ভোট চাইবে! তাই তারা ভোটে না এসে দেশে অরাজকতা সৃষ্টি করছে।

শনিবার(৪ নভেম্বর)নীলফামারীর ডোমার উপজেলায় নবনির্মিত চিলাহাটি আইকনিক স্টেশন ভবন, প্ল্যাটফর্ম, প্ল্যাটফর্ম শেড, ফুট ওভার ব্রীজ ও ফাংশনাল ভবন এর উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বলেন বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন।
তিনি আরও বলেন, আপনারা দেখেছেন বিএনপি জামাতের লোকজন কিভাবে পুলিশকে পিটিয়ে মেরেছে। পুলিশ দেশের জনগণের নিরাপত্তার দায়িত্ব পালন করে। তারা কি অন্য দেশ হতে এসেছে। তারা আমাদের কারো না কারো ভাই, কারো না কারো সন্তান। আন্দোলন আমরাও করেছি, আমরাতো কখনো পুলিশকে মারি নাই।
মন্ত্রী বলেন, বিএনপি-জামাত ভোট না করে শুধু অভিযোগ করছে। তারা ভোটে এসে দেখুক কারচুপি হচ্ছে কিনা। তারপর অভিযোগ করুক। ২০০৮সালে নির্বাচনে বিএনপি মাত্র ৩০টা আসন পেয়েছে। ২০১৪সালের নির্বাচনে সারাদেশে ভাংচুর ও অগ্নিসংযোগ করে নির্বাচনে অংশ নিলো না। আবার ২০১৮সালের নির্বাচনের সকাল ১১টায় মির্জা ফখরুল সাংবাদিকদের বললো শান্তিপূর্ণ ভোট গ্রহণ চলছে। আবার তিন দিন পর বলছে আগের দিন রাতেই নাকি ভোট গ্রহন হয়েছে। তারা সমসময় মিথ্যা বলতে ভালোবাসে।
প্রধান অতিথি জানান, এখন দেশের সব জায়গায় উন্নয়ন হয়েছে। এখন চিলাহাটি স্টেশনেই ইমিগ্রেশন করে ভারতের শিলিগুড়ি যেতে পারবে উত্তরবঙ্গের মানুষ। বিএনপি-জামাত রেলকে ধ্বংস করে দিয়েছিল। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর রেলের অভাবনীয় উন্নয়ন করেছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি নৌকায় পুনরায় ভোট চান।
১৪০৬৮.৬৪ লক্ষ টাকা ব্যয়ে চিলাহাটিতে আধুনিক আইকনিক স্টেশন ভবন নির্মাণ কাজ করা হয়েছে। ২০১৯সালের জুনে শুরু হয় পুরো ষ্টেশনের আধুনিকায়নের কাজ। পরে করোনা মহামারী ও নকশা জটিলতার কারনে দুই বছর বন্ধ থাকে নির্মাণ কাজ। নকশা সংশোধন করে গাজীপুরের বঙ্গবন্ধু হাইটেক পার্ক ষ্টেশনের আদলে চিলাহাটি রেলওয়ে ষ্টেশনের আইকনিক ভবনের নির্মাণ কাজ শুরু হয় ২০২১ সালে। আধুনিক যাত্রী সুবিধার জন্য টিকিট কাউন্টার, প্রথম ও দ্বিতীয় শ্রেণির বিশ্রামাগার রয়েছে। থাকছে রেলওয়ের কার্যক্রম চালানোর জন্য বিভিন্ন বিভাগের অফিস। ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলায় থাকছে ব্যাংক ও রেস্তোরা। তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ইমিগ্রেশন পয়েন্ট। চিলাহাটি হয়ে ভারতের শিলিগুড়ি পর্যন্ত যাত্রীরা চলাচল করতে পারবে এই ষ্টেশন থেকেই। এতদিন মিতালী এক্সপ্রেসে যাতায়াতের জন্য ঢাকা থেকে ইমিগ্রেশন হলেও সেই সুবিধা চিলাহাটি থেকেই পাবেন উত্তরাঞ্চলের যাত্রীরা। ফলে ২০থেকে ২৫মিনিটের মধ্যে পৌঁছে যেতে পারবেন ভারতের শিলিগুড়িতে।
বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক কামরুল আহসান এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন প্রকল্প পরিচালক (বাংলাদেশ রেলওয়ে-পাকশী) মো. আব্দুর রহিম।
এসময় বক্তব্য দেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, বাংলাদেশ রেলওয়ে রাজশাহী’র মহাব্যবস্থাপক (পশ্চিম) অসিম কুমার তালুকদার, জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ,পুলিশ সুপার মো. গোলাম সবুর পিপিএম(সেবা), বাংলাদেশ রেলওয়ে প্রধান প্রকৌশলী(পশ্চিম) আসাদুল হক, ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews