1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দেশবাসীসহ গাজীপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল টঙ্গীতে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য আনুষ্ঠানিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেন,,, গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন চরমহল্লা ইউনিয়নে বোকা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি এলাকাবাসীর পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ প্রমানিক   নরসিংদীর শিবপুর বিনা অনুমতিতে প্রতিবছরই গরুর হাট বসান রাখিল সরিষাবাড়ীতে অনুমোদন বিহীন একাধিক গরুর হাট। পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন নব নির্বাচিত  উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক  পিংনা গোপালগঞ্জ গরুর হাট এখন সিসি ক্যামেরার আওতায়

ষড়যন্ত্র করে লাভ নাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন  সংবিধান অনুযায়ী  শেখ হাসিনার অধিনেই অনুষ্ঠিত হবে –  আনিছুর রহমান এলিন।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ৪৩ বার পড়া হয়েছে

 নিজস্ব প্রতিবেদক  :

জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলা ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে   জামালপুর-৪-সরিষাবাড়ী ১৪১  আসনটি গঠিত ।  এ আসনে মোট ভোটারের সংখ্যা ২ লাখ ৮৬ হাজার ৪২৮ জন। এর মধ্যে পুরুষ ১ লাখ ৪২ হাজার ৩শ ৩৩ জন এবং  ১ লাখ ৪৪ হাজার ৯৪ জন  নারী ভোটার রয়েছে।

 


আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ সরিষাবাড়ী-১৪১ আসনে দলীয় প্রতীক  নৌকার মাঝি হতে একাধীক  প্রার্থী মনোনয়ন প্রত্যাশা  করছেন ।  কে মনোনয়ন পাবেন সে বিষয়ে  কোনো কিছু নিশ্চিত না হওয়া পর্যন্ত  কোন কিছু্ই বলা যাচ্ছে না ।  প্রত্যেকেই নেতাকর্মী ও সমর্থকদের শতভাগ আশা দিয়ে যাচ্ছেন।

 

ছাত্র রাজনীতি থেকে শুরু করে বর্তমান পর্যন্ত জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সাথে একাত্ততা ঘোষনা করে দলের নিবেদিত  কর্মী  হিসেবে কাজ করে যাচ্ছে ,।উপজেলার ৭নং কামরাবাদ ইউনিয়নের এক সম্ভান্ত মুসলিম পরিবাারের সন্তান বিশিষ্ঠ শিল্পপতি সাবেক

 

কামরাবাদ ইউনিয়নের সফল স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান। ঐশী  ইপসি শপিং কমপ্লেক্স ও এস এ কার্গেো লিমিটেড  বাংলাদেশ ইলেকট্রিক্যাল এসোসিয়েশনের নির্বাচিত  পরিচালক বাংলাদেশ আ্ওয়ামীলীগ সরিষাবাড়ী

 

উপজেলা শাখার সাবেক সফল সাংগঠনিক সম্পাদক ,নবগঠিত সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক  বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী কমিটির সদস্য,  উপজেলা মডেল মসজিদের একমাত্র জমিদাতা

 

,হেলেঞ্চাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিদাতা  ও দাতা সদস্য, আনিছুর রহমান  এলিন  সরকারী প্রাথমিক বিদ্যালয়ের  একমাত্র জমিদাতা, বলু আনজুয়ারা হাফিজিয়া  মাদ্রাসার ও এতিম খানার প্রতিষ্ঠাতা।

  সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের প্রাণ ভোমরা খ্যাত গরীবের  বন্ধু মেহনতি শ্রমজীবি মানুষের বলিষ্ঠ কন্ঠস্বর আনিছুর রহমান এলিন গত ২৪/১০/২০২৩ ইং তারিখে ৩০০০ হাজার মটর সাইকেল ও ৩০টি প্রাইভেট কার নিয়ে হাজার হাজার নেতাকর্মী নিয়ে মোটর সাইকেল শোভা যাত্রা  ও সমাবেশ করেন ।  কামরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক  শাহিন মিয়ার  সঞ্চালনায়  মোটরসাইকেল শোভা যাত্রা ও সমাবেশে বক্তব্যে   বিএনপি  জামাতের উদ্দেশে বলেন আগামী  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অধিনেই অনুষ্ঠিত হবে ।ষড়যন্ত্র করে কোন  লাভ নেই।   আনিছুর রহমান  এলিন   দলীয় প্রতীক নৌকার মাঝী হয়ে দেশ ও দশের সেবায় নিজেকে নিয়োজিত করতে চায় । 

 

আনিছুর রহমান এলিনকে কেন প্রয়োজন??   আনিছুর রহমান এলিন কোন মুক্তিযোদ্ধা বা  এমপি মন্ত্রীর পরিবারের সন্তান নয় , কিন্তু তিনি মাতৃ কুলের  দিক থেকে তিনি বীর মুক্তিযোদ্ধার নাতী, ও  একজন সাধারণ কৃষক পরিবারের সন্তান । একজন প্রতিষ্ঠিত সফল  ব্যবসায়ী। দূরদৃষ্টি সম্পন্ন সফল ব্যক্তিত্ব । স্বাধীনতা পরবর্তী  সরিষাবাড়িতে অনেক কলকারখানা  চলমান ছিলো যা এখন বন্ধ । এক সময়  মুখরিত ছিলো  সরিষাবাড়ি  ।  সময়ের  ব্যবধানে  সেগুলো  ভুলনষ্ঠিত হয়েছে  মুখ থুবড়ে পড়েছে  সরিষাবাড়ির অর্থনীতির চাকা। বেকার  হয়ে পড়ছে  হাজার  শ্রমিক। একবেলা  খেয়ে না খেয়ে  দিনাতিপাত করছে  হাজারো মানুষ। 

আনিছুর রহমান এলিন একজন সফল উদ্যোগতা ও সফল  ব্যবসায়ী । সরিষাবাড়ি  নিয়ে  যার অনেক  চিন্তা  চেতনা । বন্ধ  হওয়া কলকারখানা গুলো  নতুন করে সাজিয়ে  বিদেশি  বায়ার  দেশে  এনে  যুগের  সাথে  তাল মিলিয়ে  কারখানা  গুলো  নতুন করে  চালুর কথা ভাবছেন  তিনি। সরিষাবাড়ি মানুষের  কষ্ট  লাঘব করতে তিনি বন্ধ  কারখানা গুলো চালুর পরিকল্পনা করছেন  বলে জানিয়েছেন আনিছুর রহমান এলিন ।

এলাকার গরীব দুখীর কষ্টগুলো যে খুব সহজেই  যে বুঝতে পারে  সে আনিছুর রহমান  এলিন ।সমাবেশে আওয়ামী সরকারের বিভিন্ন উন্নয়ন কর্ম কান্ড তুলে ধরেন । এলাকাবাসী দাবী  আনিছুর রহমান এলিনকে   মনোনয়ন দিলে দীর্ঘ দিনের পিছিয়ে পড়া উপজেলার মানুষ উন্নয়নের শতভাগ নিশ্চয়তা পাবে বলে আশা করছে ।

আনিছুর রহমান এলিন একজন সঠিক  আদর্শ বান প্রতিষ্ঠিত ব্যবসায়ী। যে দলের নাম ভাঙ্গিয়ে কোন অর্থ উপারর্জন করে নাই । বরং দলের জন্য নিবেদিত  প্রাণ হিসেবে কাজ করে যাচ্ছে। ,দলীয় নেতাকর্মীদের কাছে তিনি  প্রাণ ভোমরা হিসেবে পরিচিত।

সরিষাবাড়ী উপজেলার সর্ব স্তরের জনসাধারণ   এর প্রাণের দাবী  আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনিছুর রহমান এলিনকে দলীয় প্রতীক নৌকা মনোনয়ন দিলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার  উন্নয়নের ধারা অব্যহৃত ও আগামীর স্মার্ট  বাংলাদেশ গড়ার বির্নিমানে   প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত আরও   শক্তিশালী  হবে বলে মনে করেন  দলীয় নেতা কর্মী সহ  সাধারণ মানুষ।

  তরুন মেধাবী নবীন নেতা হিসেবে আনিছুর রহমান এলিন কে এমপি হিসেবে দেখতে চায়  সরিষাবাড়ীর সর্বস্তরের  জনগন । আনিছুর রহমান এলিন এর মোটর সাইকেল শোভা যাত্রায় দলীয় নেতৃবৃন্ধ  গণমাধ্যম  কর্মীরা উপস্থিত ছিলেন। 

মাননীয় প্রধানন্ত্রী  জননেত্রী খেশ হাসিনার কাছে জোর দাবি  জানিয়েছেন , এলাকা বাসী। তাদের  দাবী আনিছুর রহমান এলিনকে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক দিলে  বিজয় নিশ্চিত করতে ঐক্য বদ্ধ ভাবে কাজ করবে   সর্বস্তরের দলীয় নেতাকর্মী সহ এলাকা বাসী। সেই  সাথে  বিপুল ভোটের মাধ্যমে  নৌকার বিজয় নিশ্চিত হবে ইনশাআল্লাহ। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews