1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বৃদ্ধ হয়ে পুলিশ সহ ১০জন আহত সরিষাবাড়ীতে ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যুসহ ২জনের মরদেহ উদ্ধার সরিষাবাড়ীতে সংখ্যালঘুর বাড়ীতে হামলা-ভাংচুর, মারপিট।। থানায় অভিযোগ.. নরসিংদীতে আগ্নেয়াস্ত তৈরির কারখানার সন্ধান গ্রেপ্তার এক নরসিংদী জেলায় প্রতারক চক্রের নিকট জিম্মি চামড়ার মালিক মধুপুরে ভিজিএফ এর চাল বিতরণে বাঁধা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে লাঞ্চিত দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর মিডিয়া ক্লাব আহবায়ক – তারেক রহমান জাহাঙ্গীর নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীর শিবপুরে ঈদ সামগ্রীর বিতরণ করলেন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন রিকুইজিশনের নিয়ম মেনেই শিক্ষার্থীদের গাড়ি দেওয়া হয়েছে: বিশ্ববিদ্যালয় প্রশাসন

হাসিবুর রহমান স্বপন এর লোকগুলো এখনো আওয়ামী লীগ হতে পারেনি- চয়ন ইসলাম

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩
  • ১১৯ বার পড়া হয়েছে

 

 

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের শাহাজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি চয়ন ইসলাম মন্তব্য করেছেন
হাসিবুর রহমান স্বপন এর লোকগুলো এখনো আওয়ামী লীগ হতে পারেনি!

গত (৭ অক্টোবর) শনিবার সকাল ১১ টায় রবীন্দ্র কুঠিবাড়িতে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত যৌথ বর্ধিত সভার তিনি এসব কথা বলেন জানা গেছে।

তার এই বক্তব্যের পর হাসিবুর রহমান স্বপনের কর্মী-সমর্থকদের মধ্যে চাঞ্চল্য ও গভীর ক্ষোভের সৃষ্টি হয়েছে।এতে করে কার্যত আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠন ও ইউনিয়ন আওয়ামী লীগের প্রায় সকল নেতৃবৃন্দ হাসিবুর রহমান স্বপনের অনুসারি হওয়ায় দলের মধ্যে বিভক্তি পরিলক্ষিত হচ্ছে।শুধু তাই নয়, তার এমন বক্তব্যের পর আমজনতার মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। কারণ প্রয়াত হাসিবুর রহমান স্বপন শুধু দলের মধ্যে জনপ্রিয় ছিলেন না, সকল প্রান্তিক পযার্য়ে মানুষের সাথে ছিল তার মধুর সুসম্পর্ক।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি কে এম হোসেন আলী হাসান। সম্মানিত বিশেষ অতিথি ছিলেন সিরাজগঞ্জ ৬ আসনের সাংসদ এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক মেরিনা জাহান কবিতা।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার।

এই যৌথ বর্ধিত সভার শুরুতেই জেলা আওয়ামী লীগের সভাপতি কেএম হোসেন আলী হাসান দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

বক্তারা বলেন,বিগত দিনে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য ও সাবেক শিল্প উপমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা প্রয়াত হাসিবুর রহমান স্বপন এর কথা শ্রদ্ধার সাথে বার বার উঠে আসে বক্তৃতায়। তারা আরও বলেন
স্বপন সবার সাথে সুসম্পর্ক রেখেই দল পরিচালনা করতেন।

সম্মানিত বিশেষ অতিথির বক্তব্যে জনপ্রিয় সাংসদ অধ্যাপক মেরিনা জাহান কবিতা তার বক্তব্যে বলেন, “আমি মনোনয়ন পাবার পর বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা আপা আমাকে নির্দেশ দিয়েছেন স্বপনের নেতাকর্মীদের সাথে নিয়ে রাজনীতি করতে”। তারই ধারাবাহিকতায় আমি স্বপন ভাইয়ের ও অন্য সকল নেতৃবৃন্দ ও কর্মীদের সকলকে সাথে নিয়ে রাজনীতি করে যাচ্ছি।

সভাটি সঞ্চালনা করেন, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএ আব্দুল হামিদ লাভলু।

এসময় সিরাজগঞ্জ জেলা ও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শাহজাদপুর পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী সঙ্গে মুঠোফোনে হাসিবুর রহমান স্বপন এর লোকগুলো এখনো আওয়ামী লীগ হতে পারেনি!এমন মন্তব্য চয়ন ইসলাম করেছিলেন প্রতিবেদক জিজ্ঞাসা করলে তিনি বলেন, হ্যাঁ আওয়ামী লীগ হতে পারি নি সে এ কথা বলেছিলেন। তা ফেসবুকের সব জায়গা ভাইরাল হয়েছে।

 

শাহজাদপুর উপজেলা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম শাহু সঙ্গে মুঠোফোনে এমন মন্তব্য করছিলেন কিনা
প্রতিবেদক জিজ্ঞাসা করলে তিনি বলেন, বর্ধিত সভায় এক পর্যায়ে বক্তৃতায় বলেন স্বপন ভাইয়ের লোকজন এখন পর্যন্ত আওয়ামী লীগ হতে পারি নি। এ কথাটা উনি বলেছেন।এতে সবার মাঝে একটা ক্ষোভ সৃষ্টি হয়েছে।

শাহজাদপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ লিয়াকত আলীর সঙ্গে মুঠোফোনে এমন মন্তব্য বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন,চয়ন সাহেব বলছে যে স্বপন ভাইয়ের লোকজন আওয়ামী লীগ হতে পারি নি। হ্যাঁ এটা সে বলেছে।

শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি চয়ন ইসলাম এর সঙ্গে মুঠোফোনে
হাসিবুর রহমান স্বপন এর লোকগুলো এখনো আওয়ামী লীগ হতে পারেনি এমন মন্তব্য করেছিলেন কি প্রতিবেদক জানতে চাইলে তিনি বলেন, এ কথা টা আমি বলি নি।আমি উক্তি বলছিলাম যে হাসিবুর রহমান স্বপনের মৃত্যু পরে। হাসিবুর রহমান স্বপনের যারা ফলোয়ার আছে।তারা আমাদের আওয়ামী লীগের সাথে একতা ভাবে কাজ করলে আমাদের আওয়ামী লীগ অনেক বেশি আরও সুদৃঢ় হতো। এটা বলেছি।

উল্লেখ্য,করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২০২১ সালের বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) ভোর রাত ৩ টা ৩৩ মিনিটে তুরস্কের মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews