1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বৃদ্ধ হয়ে পুলিশ সহ ১০জন আহত সরিষাবাড়ীতে ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যুসহ ২জনের মরদেহ উদ্ধার সরিষাবাড়ীতে সংখ্যালঘুর বাড়ীতে হামলা-ভাংচুর, মারপিট।। থানায় অভিযোগ.. নরসিংদীতে আগ্নেয়াস্ত তৈরির কারখানার সন্ধান গ্রেপ্তার এক নরসিংদী জেলায় প্রতারক চক্রের নিকট জিম্মি চামড়ার মালিক মধুপুরে ভিজিএফ এর চাল বিতরণে বাঁধা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে লাঞ্চিত দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর মিডিয়া ক্লাব আহবায়ক – তারেক রহমান জাহাঙ্গীর নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীর শিবপুরে ঈদ সামগ্রীর বিতরণ করলেন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন রিকুইজিশনের নিয়ম মেনেই শিক্ষার্থীদের গাড়ি দেওয়া হয়েছে: বিশ্ববিদ্যালয় প্রশাসন

মেলান্দহে ছেলে বউকে নিয়ে শশুর উধাও

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ১৩৪ বার পড়া হয়েছে

 

জামালপুর প্রতিনিধি

জামালপুরের মেলান্দহে ছেলে বউকে নিয়ে শশুর জুলহাস মিয়ি (৫০)উধাও হওয়ার ঘটনা ঘটেছে। গত ০৩ সেপ্টেম্বর (মঙ্গলবার) উপজেলার ঝাউগড়া এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনা নিয়ে চায়ের দোকান থেকে শুরু করে মানুষের মুখে মুখে চলছে নানা আলোচনা সমালোচনা।

জানা গেছে, প্রায় ত্রিশ বছর আগে ঝাউগড়া এলাকার বাদশা মিয়ার ছেলে জুলহাস মিয়ার সাথে একই এলাকার আবুল কাশেমের বাক প্রতিবন্ধী মেয়ে কাজলী আক্তারের পারিবারিক ভাবে বিবাহ হয়। তবে কাজলী আক্তার বাক প্রতিবন্ধী হওয়ায় প্রায় সময় বাদশা মিয়ার সাথে কলহ লেগেই থাকতো। তাদের সংসারে তিনজন ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকে জুলহাস মিয়া ঘর জামাই হিসেবে কাজলীদের বাড়িতেই থাকিতো।
জুলহাস মিয়ার শাশুড়ি ময়না বেগম জানায়, প্রায় তিন বছর আগে ঝাউগড়া এলাকার জুলহাস মিয়ার ছেলে কাজল এর সাথে পাশ্ববর্তী মাদারগঞ্জ উপজেলার মহিষবাথান এলাকার বাদশা মিয়ার মেয়ে বিথি আক্তারের বিবাহ হয়। বিবাহের কিছুদিন পর বিথি ও তার শশুর বাদশা মিয়ার আচরণ সন্দেহজনক মনে করে তার পরিবার। এই নিয়ে কয়েকদফা দেন দরবারও হয়। সম্প্রতি কাজলের স্ত্রী বিথি আক্তার বাবার বাড়িতে বেড়াতে যায়। গত ৪ সেপ্টেম্বর (বুধবার) বিকেলে মেয়েকে নিজ বাড়ি মহিষবাথানে না পেয়ে ঝাউগড়া তার শশুর বাড়ি লোক পাঠায় তার পরিবার। সেখানে যাওয়ার পর তারা জানিতে পারে বিথি আক্তারের শশুর বাদশা মিয়ারও কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। পরে তারা খোঁজ নিয়ে জানতে পারে বিথি আক্তার তার শশুরের সাথে পালিয়ে বিয়ে করেছে।

এ বিষয়ে ঝাউগড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার সোহেল মিয়া জানান, ঘটনা সত্য, মেয়েদের বাড়ি থেকে লোকজন এসেছিল। আগে কেউ না জানলেও এখন বিষয়টি সকলেরই জানা।

বিথি আক্তারের বাবার বাড়ি মহিষবাথান গিয়ে তার বাবার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি। বিথি আক্তারের ছোট বোন ইতি আক্তার জানায়, তার বোন নাকি শশুরের সাথে পালিয়ে বিয়ে করেছে। বিষয়টি পুরো এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews