1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ আ্যওয়ার্ড ২০২৪ পদকে ভুষিত হলেন অধ্যাপক হরিদাস রায় ছাতকে মুক্তিরগাঁও সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা রাত পোহালেই মণিপুরী সম্প্রদায়ের অভিভাবক সংগঠন “মসকস”র নির্বাচন দেশবাসীসহ গাজীপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল টঙ্গীতে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য আনুষ্ঠানিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেন,,, গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন চরমহল্লা ইউনিয়নে বোকা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি এলাকাবাসীর পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ প্রমানিক   নরসিংদীর শিবপুর বিনা অনুমতিতে প্রতিবছরই গরুর হাট বসান রাখিল

নওগাঁর যথাযোগ্য মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস পালিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৮৬ বার পড়া হয়েছে

 

নওগাঁ প্রতিনিধি:
নওগাঁর ধামইরহাটে ধামইরহাট সফিয়া পাইলট উচ্চ ও মহাদেবপুর উপজেলার ১০ নং ভীমপুর ইউনিয়নের গনেশপুর বিদ্যালয়ের আয়োজনে বিশ্ব শিক্ষক দিবস উদযাপন করা হয়েছে।বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকল সাড়ে ১০ টায় বিশ্ব শিক্ষক দিবস-২০২৩ উদযাপন উপলক্ষ্যে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. সানাউল ইসলামের সভাপতিত্বে বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি আনন্দ র‍্যালী উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে । র‍্যালী শেষে বিদ্যালয়ের হলরুমে দিবসটি উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান শিক্ষক মো. আব্দুর রহমান বলেন, আজ বিশ্ব শিক্ষক দিবস। আমরা যে শিক্ষা গ্রহণ করতে চাই তার জন্য প্রয়োজন উপযুক্ত শিক্ষক। শিক্ষকরা হচ্ছেন মানুষ গড়ার কারিগর। যারা বিভিন্ন বিষয়ে পাঠদান করে আমাদের জ্ঞানের পরিধি বাড়াতে সাহায্য করেন। নিঃস্বার্থভাবে অক্লান্ত পরিশ্রম করে যাওয়া শিক্ষকদের জন্যই আজকের এই দিনটি।
১৯৯৪ সালে ইউনেস্কোর ২৬ তম অধিবেশনে গৃহীত সিদ্ধান্তের ভিত্তিতে ইউনেস্কো মহাপরিচালক ড. ফ্রেডারিক এম মেয়রের যুগান্তকারী ঘোষণার মাধ্যমে ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস পালনের শুভ সূচনা করা হয়। তবে ১৯৯৫ সালের ৫ অক্টোবর থেকে বাংলাদেশসহ পৃথিবীর ১০০টি দেশে যথাযোগ্য মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস পালিত হয়ে আসছে। এটি দেশ বিদেশে ‘শিক্ষক’ পেশাজীবিদের জন্য সেরা সম্মান।এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আবু ইউসুফ সিনিয়র সহকারি শিক্ষক মো. ইয়াসিন আলী, মো. আমিনুল ইসলাম (দুদু), সহকারী শিক্ষক মো. জাহাঙ্গীর আলম, মো. রাশেদুল ইসলাম, মো. মোরশেদুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য মো. জাহাঙ্গীর আলম, মো. শহিদুল ইসলাম, মো. সাইফুল ইসলামসহ বিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মচারী ও ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews