1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বৃদ্ধ হয়ে পুলিশ সহ ১০জন আহত সরিষাবাড়ীতে ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যুসহ ২জনের মরদেহ উদ্ধার সরিষাবাড়ীতে সংখ্যালঘুর বাড়ীতে হামলা-ভাংচুর, মারপিট।। থানায় অভিযোগ.. নরসিংদীতে আগ্নেয়াস্ত তৈরির কারখানার সন্ধান গ্রেপ্তার এক নরসিংদী জেলায় প্রতারক চক্রের নিকট জিম্মি চামড়ার মালিক মধুপুরে ভিজিএফ এর চাল বিতরণে বাঁধা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে লাঞ্চিত দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর মিডিয়া ক্লাব আহবায়ক – তারেক রহমান জাহাঙ্গীর নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীর শিবপুরে ঈদ সামগ্রীর বিতরণ করলেন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন রিকুইজিশনের নিয়ম মেনেই শিক্ষার্থীদের গাড়ি দেওয়া হয়েছে: বিশ্ববিদ্যালয় প্রশাসন

মতলব উত্তরে ইমারত নির্মাণে কাউন্সিলরের বাঁধা ভুয়া প্রকৌশলী সাজিয়ে চাঁদা আদায়ের অভিযোগ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ১৮৪ বার পড়া হয়েছে

 

সুমন আহমেদ  চাঁদপুর প্রতিনিধি :
মতলব উত্তরে ইমারত নির্মাণে কাজ বন্ধ রাখা ও ভুয়া প্রকৌশলী সাজিয়ে চাঁদা আদায়ের অভিযোগ উঠেছে স্থানীয় কাউন্সিলর সবুজ মিয়ার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ১নং ওয়ার্ডের জোড়খালী গ্রামে।
ঘটনা সূত্রে জানা যায়, ছেংগারচর পৌরসভার জোরখালী গ্রামের আকতার হোসেন প্রায় ৩ মাস আগে তার বাড়িতে ইমারত নির্মাণ কাজ শুরু করে। গত ২ অক্টোবর ইমারতের ছাদ ঢালাইয়ের কাজ করছিলো। এমন সময় এক লোক এসে ছেংগারচর পৌরসভার ইঞ্জিনিয়ার দাবী করে এবং পৌরসভার অনুমতি আছে কিনা জানতে চায়? ঐ ইঞ্জিনিয়ারকে স্থানীয় কাউন্সিলর সবুজ মিয়া পাঠাইছে বলে স্বীকার করে। পরে ঐ ইঞ্জিনিয়ার কাজ বন্ধ করে চলে যায়।
পরে তারা কাউন্সিলরের সাথে যোগাযোগ করলে কাউন্সিলর ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। পরে তারা কাউন্সিলরকে ২০ হাজার টাকা দিয়ে বাকী কাজ সম্পন্ন করে।
এ বিষয়ে ভুক্তভোগী আকতার হোসেন জানান, ইঞ্জিনিয়ার পরিচয়দারী মূলত একজন বালু ব্যবসায়ী। সে আমাকে আগে বালু দিতো। তার নাম বোরহান। সে পার্শবর্তী গ্রাম শিকিরচর গ্রামের বাসিন্দা। আর কমিশনার সবুজ মিয়ার রড সিমেন্টের দোকান আছে। তার কাছ থেকে রড সিমেন্টে নিয়েছি। এখন সিমেন্ট না নেওয়ার কারনে হয়তো এ কাজ করেছে।
এ বিষয়ে ভূয়া ইঞ্জিনিয়ার নামধারী বোরহান উদ্দিন বলেন, আমি কাজের তদারকি করতে গিয়েছি এজন্য টাকা নিয়েছি। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বোরহান উদ্দিন বলেন, আপনার কিছু লেখার থাকলে লেইখা দেন।
এ বিষয়ে কাউন্সিলর সবুজ মিয়ার মুঠেফোনে একাধিকবার কল দেয়া হলে তাঁর ছোট ভাই পরিচয় দিয়ে কল রিসিভ করেন। তিনি জানান, তার ভাই (সবুজ মিয়া) মোবাইলের কাছে নেই, তিনি কাজে ব্যস্ত আছেন।
ছেংগারচর পৌরসভার প্রকৌশলী খায়রুল ইসলাম বলেন, জোড়খালী গ্রামের আকতার হোসেন ইমারত নির্মাণ করে এই বিষয়ে আমি জানি না। গত ২ অক্টোবর আকতার হোসেনের ইমারত নির্মাণ কাজকে বা কারা বন্ধ করেছে তাও আমি জানি না। আমি বা আমার কোন প্রতিনিধি কেউ ওখানে যায়নি।

ছবি ক্যাপশন :
মতলব উত্তরে ইমারত নির্মাণে কাজ বন্ধ রাখা হয়। পরে ভুয়া প্রকৌশলীকে চাঁদা দিয়ে কাজ শুরু করা হয়। ইনসাইডে কাউন্সিলর সবুজ মিয়ার ছবি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews