1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ আ্যওয়ার্ড ২০২৪ পদকে ভুষিত হলেন অধ্যাপক হরিদাস রায় ছাতকে মুক্তিরগাঁও সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা রাত পোহালেই মণিপুরী সম্প্রদায়ের অভিভাবক সংগঠন “মসকস”র নির্বাচন দেশবাসীসহ গাজীপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল টঙ্গীতে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য আনুষ্ঠানিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেন,,, গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন চরমহল্লা ইউনিয়নে বোকা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি এলাকাবাসীর পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ প্রমানিক   নরসিংদীর শিবপুর বিনা অনুমতিতে প্রতিবছরই গরুর হাট বসান রাখিল

শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সভা-২০২৩ অনুষ্ঠিত।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৮৮ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক: মোঃ জালাল উদ্দিন।

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৩০ সেপ্টেম্বর ২০২৩ইং, সকাল ১০ থেকে শুরু করে বিকাল সাড়ে তিনটা পর্যন্ত সাধারণ সভা শ্রীমঙ্গলে জেলা পরিষদ অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হল রুমে অনুষ্ঠিত হয়।

সাধারণ সভায় সভাপতিত্ব করেন, ভূনবীর দশরথ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও শ্রীমঙ্গল উপজেলার মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ঝলক কান্তি চক্রবর্তী।

অনুষ্ঠান শুরু হওয়ার পূর্বে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, মনাই উল্লাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী সিনিয়র শিক্ষক মাও: জায়নুল আবিদীন ও গীতা পাঠ করেন ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী সিনিয়র শিক্ষক ফনি ভুষণ রায় চৌধুরী।

 


শ্রীমঙ্গল উপজেলার মাধ্যমিক শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক দেবতোষ দাশ এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিশি কান্ত দেব, র‍্যানার উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও শ্রীমঙ্গল উপজেলার মাধ্যমিক শিক্ষক সমিতির সিনিয়র সহ-সভাপতি মোঃ নুরুল হক, শাহমোস্তফা জামেয়া ইসলামীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবু তাহের শাহেদ গাজী, বি.টি.আর.আই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঞ্জিত কুর্মী, ধোবার হাট বাজার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃপেশ চন্দ্র দেব, মোহাজেরাবাদ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ খলিলুর রহমান, আছিদ উল্লা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ শাহজাহান, শ্রীমঙ্গল উপজেলার মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আখতার হোসেন, বৌলাশীর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আব্দুস সোবহান, ধোবার হাট বাজার উচ্চ বিদ্যালয়ের সহকারী সিনিয়র শিক্ষক বিপ্লব কান্তি দাস, শাহমোস্তফা জামেয়া ইসলামীয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আল মনসুর, মনাইউল্ল্যা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ সামসুদ্দিন ইলিয়াস, ভূনবীর দশরথ উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক দীপংকর দাশ, আব্দুল ওহাব উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুজিত সেন, র‍্যানার উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক চিরঞ্জীত শেখর বুনার্জী, আব্দুল ওহাব উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মিটন দেব, প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা শিক্ষক সমিতির, যুগ্ম সাধারণ সম্পাদক বিধান চন্দ্র পাল, সহ-সাংগঠনিক সম্পাদক রুপক চন্দ্র দাশ, কোষাধ্যক্ষ/অর্থ সম্পাদক মোহাম্মদ আব্দুল মুতালিব, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মাহাবুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক নিলেন্দু বিকাশ দেব, প্রচার ও প্রকাশনা সম্পাদক অলক পাল, দপ্তর সম্পাদক মোহাম্মদ আব্দুস সালাম, মহিলা বিষয়ক সম্পাদক মুন্নী শীল। নির্বাহী সদস্য, চিরঞ্জিত শেখর বুনার্জী, সুবাস রবি দাস, মোঃ সাইফুল আলম, মোঃ জসিম উদ্দিন, যাজন কান্তি রায়, মোঃ নুরুজ্জামান, মোঃ আলী আহমদ, অর্চনা রানী শৰ্ম্মা, মোঃ বেনজির আহমেদ, মোঃ বেলাল উদ্দিন।
আরো উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলার মাধ্যমিক শিক্ষক পরিবারের সন্মানিত সকল প্রধান শিক্ষক, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, সহকারী প্রধান শিক্ষক, সিনিয়র শিক্ষক, সহকারী শিক্ষক ও সদস্যবৃন্দ প্রমুখ।
উক্ত সাধারণ সভায় সিদ্ধান্ত সমূহ, ১.মাসিক সদস্য চাঁদা ৩০/-নির্ধারণ, যা ২০২৪ এর জানুয়ারী মাস থেকে কার্যকর। ২.প্রধান শিক্ষক মহোদয় চাঁদা আদায়ের জন্য একজন শিক্ষক প্রতিনিধি নির্বাচন করে দেবেন। উনার মাধ্যমে মাসিক চাঁদা আদায় হবে যা উনি পরবর্তী মাসের ১ম সপ্তাহের মধ্যে সমিতির কোষাধ্যক্ষ বরাবরে জমা করবেন। ৩.নির্বাচন পদ্ধতি ও কমিটির পরিসর কিরূপ পরিবর্তন হবে তা নির্ধারণে প্রতিটি বিদ্যালয় থেকে প্রধান শিক্ষক মহোদয় একজন করে প্রতিনিধি নির্বাচন করে সমিতিকে অবহিত করাবেন। উনারা ০৭ সদস্য বিশিষ্ট একটি সাব কমিটি গঠন করবেন, যেখানে আহবায়ক একজন, দু’জন প্রধান শিক্ষক, দু’জন সহঃ প্রধান শিক্ষক ও দু’জন সহঃ শিক্ষক অন্তর্ভুক্ত হবেন।
এই সাব কমিটি উল্লিখিত দুই এজেন্ডায় সংবিধানে সংশোধিত সিদ্ধান্ত কি হবে তা অনুমোদনের জন্য আগামী সাধারণ সভায় সুপারিশ আকারে পেশ করবে।
অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন, মিহির কান্তি দাস, মিথুন দাস, বীরেন্দ্র তাঁতী প্রমুখ। অনুষ্ঠিত শেষে খাবার বিতরণ করা হয়, পরে শ্রীমঙ্গল উপজেলার মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ঝলক কান্তি চক্রবর্তী তিনি অনুষ্ঠানে সবাইকে ধন্যবাদ জানিয়ে আগামীতে শিক্ষক সমিতির সবধরনের সভা/অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য বলেন আয়োজিত সাধারণ সভা সমাপ্ত ঘোষনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews