1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন বিশিষ্ট রাজনীতিবিদ, বিএনপি নেতা ছাতকের সৈয়দ তিতুমীর আর নেই শিল্পকলা প্রতিযোগিতায় আবৃতিতে জেলার শ্রেষ্ঠ ছাতকের হৃদি তরফদার ছাতকে নোয়ারাই ইউনিয়নের লক্ষিবাউর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের সরকারি সহযোগিতা কামনা উত্তর খুরমা ইউনিয়নের বন্যা আশ্রয় কেন্দ্রে ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদের ত্রাণ বিতরণ কোম্পানিগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে থানা পুলিশের ত্রাণ বিতরণ গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত । বন্যায় ভেঙ্গে যাওয়া ছাতক-সুনামগঞ্জ সড়কের আন্দারীগাঁও এলাকা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ছাতকে বিভিন্ন ইউনিয়নে বানবাসী মানুষের পাশে দাড়িয়েছেন—মাহির চৌধুরী

৩ টি চোরাই অটোভ্যান উদ্ধার সহ ৩ জনকে আটক করেছে কাশেমপুর থানা পুলিশ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৮ বার পড়া হয়েছে

 

গাজীপুরের কাশেম পুর থেকে  কাজল মিয়া :

গাজীপুরের কাশেম পুর থানা পুলিশের নিয়মিত অভিযানে থানার বিভিন্ন  স্থানে  অভিযান  চালিয়ে অটোরিকশা চোর চক্রের ৩ সদস্যকে আটক ও ৩ টি ব্যাটারি চালিত চোরাই  অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

আটক কৃত চোর চক্রের বিরুদ্ধে ১৮৬০ সালের ৪১৩ ধারা মোতাবেক  মামলা রজুকরে জেল হাজতে পেরন করা হয়েছে।

আটককৃত আসামীরা হলেন।

১. মোঃ বজলুর রহমান(৩২), পিতা-মোঃ হযরত আলী, মাতা-মোছাঃ ফজিলা খাতুন ,স্থায়ী: গ্রাম- তালুক সাহাবাজ, থানা- কাউনিয়া, জেলা -রংপুর, বর্তমান: গ্রাম- বাগানবাড়ী(তোতার বাড়ীর ভাড়াটিয়া) , থানা- আশুলিয়া, জেলা –ঢাকা।
২. মোঃ সুজন মিয়া(৩০), পিতা-মোঃ হাবিবুর রহমান, মাতা-মোছাঃ রুবিয়া বেগম ,স্থায়ী: গ্রাম-মাজনাবাড়ী (সালদা) , থানা- কাজিপুর, জেলা -সিরাজগঞ্জ, বর্তমান: গ্রাম-বাগানবাড়ী (চান্দুর বাড়ীর ভাড়াটিয়া) , থানা- আশুলিয়া, জেলা -ঢাকা
৩. মোঃ আলামিন(৩২), পিতা-মোঃ দুদু মিয়া, মাতা-মোছাঃ ধলি বেগম ,স্থায়ী: গ্রাম- তুরারামপুর , থানা- পীরগঞ্জ(রংপুর), জেলা -রংপুর, বর্তমান: গ্রাম- বাগানবাড়ী (হাশেম এর বাড়ীর ভাড়াটিয়া) , থানা- আশুলিয়া, জেলা –ঢাকা।
উল্লেখিত আসামিদের মধ্য হতে ১ নং আসামীকে জিএমপি, কাশিমপুর থানাধীন উত্তর পানিশাইল সাকিনস্থ পুকুরপাড় এলাকার পাঁকা রাস্তার উপর হতে একটি চোরাই অটোভ্যান বিক্রয়ের চেষ্টা করাকালে ইং ০২/০৯/২০২৩ তারিখ দুপুর ১৫:৪৫ ঘটিকায় ০১ টি চোরাইকৃত তিন চাকা বিশিষ্ট অটোভ্যানসহ গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদে তার সহযোগী চোর চক্রের সদস্য ০২নং আসামীকে জিএমপি,কাশিমপুর থানাধীন জিরানী বাজার বাসস্ট্যান্ড হতে গ্রেফতার করা হয়। ০১ ও ০২নং আসামীকে জিজ্ঞাসাবাদে তাদের তথ্যানুযায়ী আশুলিয়া থানাধীন বাগানবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ০৩ নং আসামীর ভাড়াটিয়া গ্যারেজ হইতে ০৩নং আসামীকে গ্রেফতার করা হয় এবং তার হেফাজত হইতে ০২ টি চোরাইকৃত তিন চাকা বিশিষ্ট অটোভ্যান উদ্ধার করা হয়।
সর্বমোট উদ্ধার = ০৩ (তিন) টি পুরাতন ব্যাটারী চালিত ০৩ চাকা বিশিষ্ট অটোভ্যান। যাহার মুল্য অনুমান ১,৪০,০০০/-(একলক্ষ চল্লিশ হাজার) টাকা।
আসামীরা পরষ্পর অটোভ্যান চোরচক্রের সদস্য এবং পেশাগতভাবে   চোরা কারবারী। উল্লেখিত আসামিদের বিরুদ্ধে মামলা দিশে জেল হাজতে  পাঠানো  হয়েছে  বলে জানিয়েছেন কাশেমপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews