1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন বিশিষ্ট রাজনীতিবিদ, বিএনপি নেতা ছাতকের সৈয়দ তিতুমীর আর নেই শিল্পকলা প্রতিযোগিতায় আবৃতিতে জেলার শ্রেষ্ঠ ছাতকের হৃদি তরফদার ছাতকে নোয়ারাই ইউনিয়নের লক্ষিবাউর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের সরকারি সহযোগিতা কামনা উত্তর খুরমা ইউনিয়নের বন্যা আশ্রয় কেন্দ্রে ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদের ত্রাণ বিতরণ কোম্পানিগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে থানা পুলিশের ত্রাণ বিতরণ গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত । বন্যায় ভেঙ্গে যাওয়া ছাতক-সুনামগঞ্জ সড়কের আন্দারীগাঁও এলাকা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ছাতকে বিভিন্ন ইউনিয়নে বানবাসী মানুষের পাশে দাড়িয়েছেন—মাহির চৌধুরী

দেশের অন্যতম স্মার্ট ইউনিয়ন পরিষদ হবে গোদাগাড়ী দেওপাড়া-চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৮৮ বার পড়া হয়েছে

 

রবিউল ইসলাম মিনাল :গোদাগাড়ী(রাজশাহী)প্রতিনিধিঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন পরিষদকে দেশের মধ্যে অন্যতম স্মার্ট পরিষদ হিসেবে রুপান্তর করতে ও ইউপির জনগোষ্ঠীর জীবন মানোউন্নয়নের লক্ষে ঢড় প্রত্যাশা নিয়ে কাজ করে যাচ্ছেন তরুণ সমাজসেবক, রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর বিশ্বস্ত ভ্যানগার্ড তরুণ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল। ইতিমধ্যে এই তরুণ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জনদুর্ভোগ নিরসনে ইউপি বাসীকে সঙ্গে নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন। শুধু তাই না, এই তরুণ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল তরুণদের সঙ্গে নিয়ে মাদক নির্মূলে ইউনিয়নের বিভিন্ন মাঠে যুবকদের খেলাধুলার | ব্যবস্থা করে দিচ্ছেন। এমনকি ইউনিয়নের পরিবেশ রক্ষায় নিয়মিত ভাবে রোপণ করা হচ্ছে বিভিন্ন প্রজাতির ফলজ বনজ বৃক্ষ।

এতে করে একজন তরুণ প্রজন্মের নেতা হিসেবে চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলের উন্নয়ন মুখী কর্মকান্ড দেখে ইউপিবাসী তাকে যেন ঘরের সন্তান হিসেবে পরিবারে জায়গা দিয়ে সিক্ত করেছেন ইউপিবাসী। দেওপাড়া ইউনিয়নের রাজাবাড়ী গ্রামের বাসিন্দা আমিনুল ইসলাম বলেন, দেওপাড়া ইউনিয়ন পরিষদ প্রতিষ্ঠিত হলেও এই পরিষদে একের পর এক চেয়ারম্যান এলে গেলেও তেমন কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি ইউপিবাসীর জীবন মানোন্নয়নে। না হয়েছে তেমন কোন ভালো মানের রাস্তা ঘাট, না ছিলো পানি নিষ্কাসনের জন্য কোন ডেনেজ ব্যবস্থা। বর্ষা মৌসুমে রাস্তায় জমে থাকে হাঁটু সোমান পানি। রাস্তা ঘাট দিয়ে চলাচলের জন্য পোহাতে হতো চরম দূর্ভোগ। কিন্তু এখন আর দেওপাড়া ইউনিয়নের মানুষকে দূর্ভোগ পোহাতে হয়না।

বর্তমান চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর থেকে একযোগে শুরু করা হয় ইউনিয়নের উন্নয়ন কাজ। আগের চেয়ারম্যানদের চাইতে অনেক অনেক বেশি আশার চেয়েও বেশি উন্নয়ন মূলক কাজ হচ্ছে দেওপাড়া ইউনিয়নে। তার পরেও কিছু দুষ্কৃতকারীরা চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারণায় লিপ্ত রয়েছে। দল থেকে ছিটকে পড়া কিছু বগি নেতারা জামাত বিএনপির সাথে আঁতাত করে তাদের এজেন্ডা বাস্তবায়নে নানামুখী অপপ্রচার চালাচ্ছেন চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেলের বিরুদ্ধে।

দেওপাড়া ইউনিয়ন পরিষদের তরুণ চেয়ারম্যান বেলাল উদ্দিন সোহেল বলেন, দেওপাড়া ইউনিয়ন পরিষদে অনেক জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে চেয়ারে বসেছে, কিন্তু তারা ইউপি বাসীর জনদূর্ভোগ দূর করতে পারেনি। তারা ইউপি বাসীর মানোন্নয়ন না করতে পারলেও নিজেদের উন্নয়ন ঠিক করেছেন। আমি জনগণের ভালোবাসায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছি, আমি কোন স্বার্থের জন্য নয় মানবতার জন্য ইউপি বাসীর পাশে দাঁড়িয়েছি। এবং আগামীতেও তাদের পাশে থাকবো ইনশাআল্লাহ বলে তিনি জানান।

গোদাগাড়ী রাজশাহী প্রতিনিধি
মিনাল ইসলাম
০১৭১২৪৮৩৫৩৪

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews