1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বুধবার, ২৬ জুন ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোদাগাড়ীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্যের এক ছেলে নিহত । নরসিংদীতে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক তিন সংকোচিত হয়েছে নির্যাতিতদের প্রতিকারের পথ : বাংলাদেশ ন্যাপ বকশীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিশ্বনাথে ট্রাকসহ ২২০ বস্তা ভারতীয় চিনি পুলিশের জব্ধ গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে ১৯ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে ভারতীয় কসমেটিকস, সুপারি ও নাসির বিড়ি জব্ধ সিলেটে মুক্তিপণ আদায়কারীদের হাতে যুবক খুনের ঘটনায় ১ জন গ্রেফতার গোদাগাড়ীতে রিকশা চালককে গরম রড দিয়ে রাতভর নির্যাতন, গ্রেফতার ১। সরিষাবাড়ীতে আবারো সংখ্যালঘু পরিবারের ওপর হামলা, মোবাইল ছিনতাই, ৯৯৯ এ কল

সরিষাবাড়ীতে কৃতি শিক্ষার্থীদের শিবিরের সংবর্ধনা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩
  • ১২৬ বার পড়া হয়েছে

 

সরিষাবাড়ী প্রতিনিধি:
জামালপুর জেলার সরিষাবাড়ীতে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে ইসলামী ছাত্রশিবির জামালপুর শাখা।

 

 


জানা যায়, কিশোরকন্ঠ পাঠক ফোরামের ব‍্যানারে সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের পঞ্চাশী উচ্চ বিদ‍্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। এ সংবর্ধনা অনুষ্ঠানের জন‍্য পঞ্চাশি গ্রামের মাহবুবুর রহমানের ছেলে শিবির কর্মী আহনাব হাসান বাপ্পী প্রধান শিক্ষক ফেরদৌসি খাতুনের কাছ থেকে মৌখিকভাবে অনুমতি নেয়।
গত ১৬ আগষ্ট স্কুল প্রাঙ্গণে পুরষ্কার বিতরণের আয়োজন করে। উক্ত অনুষ্ঠানে বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌসি খাতুন ও বিদ‍্যালয় ম‍্যানেজিং কমিটির সভাপতি গোলাপ হোসেন অনুপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ছাত্রশিবির কর্মী আহনাব হাসান বাপ্পী কৃতি শিক্ষার্থীদের হাতে একটি ডায়রী ও দুইটি মোটিভেশনাল বই তুলে দেন। অনুষ্ঠানে শেষে বিদ‍্যালয় সম্মুখে রাস্তায় ওই কৃতি শিক্ষার্থীদের মধ্যে ৬ জনকে ইসলামী ছাত্রশিবির, জামালপুর শাখা লেখা সংবলিত একটি করে ক্রেষ্ট দেয়া হয়। পরে বিষয়টি জানাজানি হলে এলাকার সচেতন মহলের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে। গত বৃহস্পতিবার (১৭ আগষ্ট) এ বিষয়টি নিয়ে স্কুলের অফিস কক্ষে কমিটির সভাপতি, সদস্য ও প্রধান শিক্ষক আহনাব হাসানকে নিয়ে আলোচনায় বসেন।
এ বিষয়ে শিবির কর্মী আহনাব হাসান বলেন, শিক্ষার্থীদের ক্রেষ্টটি সংরক্ষণে রাখার জন‍্য দেয়া হয়েছে। অন‍্য কোন উদ্দেশ্য নেই।
বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌসি খাতুন বলেন, শিক্ষার্থীদের পুরস্কার দিবে এ জন‍্য অনুমতি দিয়েছি। কিন্তু ইসলামী ছাত্র শিবিরের যে ক্রেষ্ট দিয়েছে এ কাজটি মোটেও ঠিক হয়নি। আওনা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিদ‍্যালয়ের ম‍্যানেজিং কমিটির সভাপতি গোলাপ হোসেন বলেন, জামাত শিবির আমি সাপোর্ট করি না, এটি অনাকাঙ্ক্ষিত, ছেলেটি কেন এ কাজটি করলো এর জবাদিহিতা করা উচিত।
বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল আজিজ।
০১৭১৫-৮৬৮৬৬৮

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews