1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ আ্যওয়ার্ড ২০২৪ পদকে ভুষিত হলেন অধ্যাপক হরিদাস রায় ছাতকে মুক্তিরগাঁও সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা রাত পোহালেই মণিপুরী সম্প্রদায়ের অভিভাবক সংগঠন “মসকস”র নির্বাচন দেশবাসীসহ গাজীপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল টঙ্গীতে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য আনুষ্ঠানিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেন,,, গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন চরমহল্লা ইউনিয়নে বোকা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি এলাকাবাসীর পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ প্রমানিক   নরসিংদীর শিবপুর বিনা অনুমতিতে প্রতিবছরই গরুর হাট বসান রাখিল

বড়লেখায় নিউ সমনবাগ প্রধান অফিস প্রাঙ্গণে শোক দিবস উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি নিবেদন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৭০ বার পড়া হয়েছে

 

অজিত দাস,মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার ১০নং দক্ষিণ ভাগ,দক্ষিণ ইউনিয়ন এর নিউ সমনবাগ চা বাগানের প্রধান অফিস প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

উক্ত শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানে উপস্থিত থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন নিউ সমনবাগ চা বাগানের ব্যবস্থাপক মোহাম্মদ আলী খান,পাথারিয়া চা বাগানের ডেপুটি ম্যানেজার শাহিদ নেওয়াজ, চা কারখানা ব্যবস্থাপক এমদাদুল হোক,ও পাথারিয়া চা কারখানা ম্যানেজার রাজ নারায়ন পাল,সহকারী ব্যবস্থাপক আব্দুল আল নোমান।

আরো উপস্থিত ছিলেন চা বাগানের অফিস হেড ক্লার্ক বাবু বিমল দে, সুভাশ দাশ, বাংলাদেশ টি স্টাফ এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বাবু গংগেশ রঞ্জন দেব(অফিস করনিক),চা কারখানা কর্মচারী পারভেজ আহমদ, চা বাগান অফিস কর্মচারী রামসুজন ভর, কৃপাময় দাস পিংকু ও দিপক কুর্মি,ইমরান আহমেদ।

শোক দিবস উপলক্ষে আলোচনা করেন ব্যবস্থাপক মোহাম্মদ আলী খান তিনি বলেন আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস আজ এই শোকের মাসে আমরা বঙ্গবন্ধু সহ সম্পন্ন পরিবারকে হারিয়েছি। এই দিন ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার নৃশংসভাবে হত্যা করা হয়।

একদল নিষ্ঠুর ঘাতক গোষ্ঠীর কাছে। কতটা নির্দয় কতটা নির্মম হলে এবং কতটা জঘন্য হলে মানুষের এসব কাজ করতে পারে। যে নেতাকে আমরা বুকে তুলে নিব যাকে আমরা মাথায় করে রাখবো তারা কিভাবে এই নেতাকে হত্যা করে। এ সকল নরপিশাচ ও স্বার্থপর মানুষের কারণে আজকে হারাতে হয়েছে আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews