1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বৃদ্ধ হয়ে পুলিশ সহ ১০জন আহত সরিষাবাড়ীতে ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যুসহ ২জনের মরদেহ উদ্ধার সরিষাবাড়ীতে সংখ্যালঘুর বাড়ীতে হামলা-ভাংচুর, মারপিট।। থানায় অভিযোগ.. নরসিংদীতে আগ্নেয়াস্ত তৈরির কারখানার সন্ধান গ্রেপ্তার এক নরসিংদী জেলায় প্রতারক চক্রের নিকট জিম্মি চামড়ার মালিক মধুপুরে ভিজিএফ এর চাল বিতরণে বাঁধা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে লাঞ্চিত দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর মিডিয়া ক্লাব আহবায়ক – তারেক রহমান জাহাঙ্গীর নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীর শিবপুরে ঈদ সামগ্রীর বিতরণ করলেন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন রিকুইজিশনের নিয়ম মেনেই শিক্ষার্থীদের গাড়ি দেওয়া হয়েছে: বিশ্ববিদ্যালয় প্রশাসন

৪১তম বিসিএস পুলিশ ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হলেন গোদাগাড়ীর কৃষকের সন্তান শাহীন আলী ইউসুফ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৮৪ বার পড়া হয়েছে

 

মোঃ রবিউল ইসলাম মিনাল: রাজশাহী জেলা প্রতিনিধি।::…
সদ্য ঘোষিত ৪১ তম বিসিএস পরীক্ষার ফলাফলে পুলিশ ক্যাডারে সুপারিশ প্রাপ্ত হয়েছেন রাজশাহীর গোদাগাড়ীর সন্তান মোঃ শাহীন আলী ইউসুফ ।
তিনি গোদাগাড়ী পৌরসভার মেডিক্যাল মোড় হাটপাড়া এলাকার মো: নাইমুল হক এর ছেলে।
তিনি হাটপাড়ার আয়েশা সাবের মাদ্রাসা থেকে দাখিল,গোদাগাড়ী গভ. হাই স্কুল কলেজ থেকে এইচএসসি এবং রাজশাহী_বিশ্ববিদ্যালয় থেকে রসায়ন বিভাগ থেকে অনার্স-মাস্টার্স ডিগ্রী অর্জন করেন।

পড়াশোনা শেষে তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রলয়,শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে চাকুরি করেন। বর্তমানে তিনি ৩৮ তম বিসিএস নন ক্যাডার থেকে নাচোল সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজে কর্মরত আছেন।
চাকরির পাশাপাশি পড়াশোনার মধ্যে নিজেকে ব্যস্ত রেখে অবশেষে চতুর্থবারের চেষ্টায় ৪১তম বিসিএস পরীক্ষায় পুলিশ ক্যাডারে ASP পদে সুপারিশ প্রাপ্ত হয়েছেন।

স্বপ্ন জয়ের গল্পে শাহীন আলী(ইউসুফ) বলেন, ছোটবেলা থেকেই তিনি পড়াশোনায় ভালো ছিলেন, তিনি বলেন আমার বাবা একজন কৃষক।তিনি অক্লান্ত পরিশ্রম করে আমাকে পড়াশোনা করিয়েছেন। লেখাপড়া করাতে গিয়ে অনেক সময় আর্থিক সংকটে পড়তে হয়েছে সেখানে আমার শিক্ষকরা অনেক গুরত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। আমার এ অর্জনের পেছনে আমার বাবা,মা, ভাই,বোন ও বন্ধুরা আমাকে অনেক সাপোর্ট দিয়েছে।
এখানে বিশেষভাবে উল্লেখযোগ্য যে সংসার জীবনে প্রবেশের পরে আমার সহধর্মিণী আমাকে মানুষিকভাবে অনেক শক্তি ও সাহস জুগিয়েছে যা আমার সাফল্য অর্জনে বেশ কাজে দিয়েছে।
শাহীন আলী (ইউসুফ) বলেন আমি গোদাগাড়ী সর্বস্তরের মানুষকে ধন্যবাদ জানাচ্ছি সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেন সৎ থেকে নিজের সততা বজায় রেখে দেশের জন্য কিছু করতে পারি এবং আমাদের গোদাগাড়ীর নাম উজ্জ্বল করতে পারি।
ছোটবেলা থেকেই স্বপ্ন ছিলো বিসিএস ক্যাডার হয়ে দেশ ও দেশের মানুষের জন্য কিছুর করার। আজ আমার সেই স্বপ্ন বাস্তবে রুপান্তরিত হয়েছে।

রাজশাহী জেলা গোদাগাড়ী প্রতিনিধি
মোঃ রবিউল ইসলাম মিনাল
০১৭১২৪৮৩৫৩৪

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews