1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টাঙ্গাইলের ঐতিহাসিক কেন্দ্রীয় সাধু সংঘে ” ঈদ আনন্দ ” অনুষ্ঠিত। নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বৃদ্ধ হয়ে পুলিশ সহ ১০জন আহত সরিষাবাড়ীতে ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যুসহ ২জনের মরদেহ উদ্ধার সরিষাবাড়ীতে সংখ্যালঘুর বাড়ীতে হামলা-ভাংচুর, মারপিট।। থানায় অভিযোগ.. নরসিংদীতে আগ্নেয়াস্ত তৈরির কারখানার সন্ধান গ্রেপ্তার এক নরসিংদী জেলায় প্রতারক চক্রের নিকট জিম্মি চামড়ার মালিক মধুপুরে ভিজিএফ এর চাল বিতরণে বাঁধা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে লাঞ্চিত দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর মিডিয়া ক্লাব আহবায়ক – তারেক রহমান জাহাঙ্গীর নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীর শিবপুরে ঈদ সামগ্রীর বিতরণ করলেন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন

জামালপুরে পাঁচ কেজি গাজাসহ তিনজন গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৫৪ বার পড়া হয়েছে

 

জামালপুর প্রতিনিধি

জামালপুর পৌর শহরে ৫ কেজি গাঁজাসহ তিন জনকে আটক করেছে সদরের ১নং আমলাপাড়া ফাঁড়ির পুলিশ। আমলাপাড়া ১নং ফাড়িঁর এসআই আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করে বলেন, বুধবার ১২টার দিকে শহরের মেথরমট্রি মোড়ে থেকে গাঁজাগুলো উদ্ধার করা হয়। তিনি জানান, আটককৃত উভয়রা হলেন কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার চন্ডিগর গ্রামের মৃত রমজান আলীর ছেলে রাসেল মিয়া (২৮) ও সুমন মিয়ার ছেলে জুবায়ের আহমেদ শ্রাবণ (২১), মৃত কামরুলের ছেলে রানা (২৪)।
জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ ইমনের নেতৃত্বে ১নং আমলাপাড়ার দায়িত্বরত এসআই আব্দুল জলিল ও পুলিশের একটি দল শহরের দয়াময়ী মোড়ে অবস্থান করছিলেন। এসময় গোপন সংবাদের ভিওিতে জানতে পারে শহরের বজ্রপুর মোড়ের দিকে মেথরপট্টি মোড়ে নিষিদ্ধ গাঁজা ক্রয় বিক্রয় হচ্ছে। তাৎক্ষণিক মাদক ক্রয় বিক্রয় স্থানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাদক কারবারিরা পুলিশের উপস্থিতির টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে এসআই আব্দুল জলিল ও সঙ্গীয় ফোর্স তাদের গ্রেফতার করে। এ সময় পুলিশ তাদের তল্লাশি করে হাতে থাকা তিনটি বাজারের ব্যাগ থেকে ৫ কেজি ওজনের ৫০ হাজার টাকা মূল্যের গাঁজাসহ ৩জনকে আটক করা হয়।
জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজ বলেন, মাদকের বিরুদ্ধে সদর থানার অভিযান অব্যাহত থাকবে। আজকে গাঁজাসহ আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews