1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোদাগাড়ীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্যের এক ছেলে নিহত । নরসিংদীতে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক তিন সংকোচিত হয়েছে নির্যাতিতদের প্রতিকারের পথ : বাংলাদেশ ন্যাপ বকশীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিশ্বনাথে ট্রাকসহ ২২০ বস্তা ভারতীয় চিনি পুলিশের জব্ধ গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে ১৯ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে ভারতীয় কসমেটিকস, সুপারি ও নাসির বিড়ি জব্ধ সিলেটে মুক্তিপণ আদায়কারীদের হাতে যুবক খুনের ঘটনায় ১ জন গ্রেফতার গোদাগাড়ীতে রিকশা চালককে গরম রড দিয়ে রাতভর নির্যাতন, গ্রেফতার ১। সরিষাবাড়ীতে আবারো সংখ্যালঘু পরিবারের ওপর হামলা, মোবাইল ছিনতাই, ৯৯৯ এ কল

বায়তুল জান্নাত জামে মসজিদের সামনে পঁচা চামড়ার স্তুপ, দুর্গন্ধে পথচলা কষ্টকর

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১ জুলাই, ২০২৩
  • ৫৭ বার পড়া হয়েছে

 

অজিত দাস মৌলভীবাজার থেকেঃ

কোরবানির পশুর চামড়া স্তুপ করে রাখা হয়েছে সিসিক ৩৬ নং ওয়ার্ড বালুচর বায়তুল জান্নাত জামে মসজিদ ২ নম্বর মসজিদ পয়েন্টে। এসব চামড়া পঁচে যাওয়ায় এখানকার মানুষের চলাচলে দুর্ভোগের কারণ হয়ে ওঠেছে।

ঈদের দিন ২৯ জুন জামেয়া হোসাইনীয়া দলদলি মাদ্রাসার শিক্ষক ও ছাত্রবৃন্দ এসব চামড়া বাড়িতে বাড়িতে গিয়ে কালেকশন করেন চামড়া ব্যবসায়ী জমিয়র মিয়ার সাথে আলাপ করে।

মাদ্রাসার প্রিন্সিপাল – আব্দুল মতিন নবীগঞ্জী জানান – প্রতি পিচ চামড়া ২২০ টাকা চুক্তি হয়। ঈদের দিন ৬ টি রিকশা ও ৫ টি সিএনজিতে ৪৫ হাজার টাকা খরছ করে এ চামড়া কালেকশন করা হয়।

ঈদের দিন রাতে চামড়া ব্যবসায়ী জমির মিয়ার মুট ফোনে ০১৭১৫০৪৪৬৭৮ যোগাযোগ করিলে গাড়ি পাঠানো হচ্ছে, আসছি, আসবো বলে তালবাহানা করে পরে মোবাইল অফ করে দেয় জমির মিয়া। এমতাবস্থায় চামড়াগুলো কোথাও উপযুক্ত মুল্যে বিক্রি করা সম্ভব হচ্ছেনা।

প্রিন্সিপাল আব্দুল মতিন নবীগঞ্জী আরো বলেন আমাদের মাদ্রাসার শিক্ষক সকল ছাত্রদের সাথে প্রতারণা করেছে চামড়া ব্যবসায়ী জমির মিয়া ও তাদের সিন্ডিকেট বাহিনীরা।

তিনি সরকারের ও প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন, চামড়া ব্যবসায়ী সিন্ডিকেট বাহিনীকে আইনের আওতায় নিয়ে কঠিনতম শাস্তির ব্যবস্থা করার জন্য। এবং সমাজের বৃত্তবান মানুষের সহযোগিতা কামনা করছেন।

এব্যপারে চামড় ব্যবসায়ী জমির মিয়ার সাথে ফোনে যোগাযোগ করিলে মোবাইল বন্ধ পাওয়া যায়, সিটি কর্পোরেশন ৩৬ নং ওয়ার্ড অফিস সহকারী মোঃ দুলাল মিয়ার জানান সিটি কর্পোরেশন ৩৬ নং ওয়ার্ড আঞ্চলিক কর্মকর্তা রুহুল আনম খানকে বিষয়টি জানানো হয়েছে, এবং তিনি সিটি কর্পোরেশনের বর্জ পরিস্কারের গাড়ি পাঠিয়ে চামড়াগুলো পরিস্কার করা হবে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews