1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোদাগাড়ীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্যের এক ছেলে নিহত । নরসিংদীতে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক তিন সংকোচিত হয়েছে নির্যাতিতদের প্রতিকারের পথ : বাংলাদেশ ন্যাপ বকশীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিশ্বনাথে ট্রাকসহ ২২০ বস্তা ভারতীয় চিনি পুলিশের জব্ধ গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে ১৯ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে ভারতীয় কসমেটিকস, সুপারি ও নাসির বিড়ি জব্ধ সিলেটে মুক্তিপণ আদায়কারীদের হাতে যুবক খুনের ঘটনায় ১ জন গ্রেফতার গোদাগাড়ীতে রিকশা চালককে গরম রড দিয়ে রাতভর নির্যাতন, গ্রেফতার ১। সরিষাবাড়ীতে আবারো সংখ্যালঘু পরিবারের ওপর হামলা, মোবাইল ছিনতাই, ৯৯৯ এ কল

বিয়ের দাবিতে পুলিশ কর্মকর্তার বাড়িতে নারীর অনশন।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ১০৯ বার পড়া হয়েছে

 

মোঃ লুৎফর রহমান লিটন
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় এক পুলিশ কর্মকর্তার বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছেন সালমা খাতুন নামে এক নারী। ঘটনাটি ঘটেছে উপজেলার নওগাঁ ইউনিয়নের বানিয়াবহু গ্রামের বরখাস্তকৃত পুলিশ কর্মকর্তা ছেলিম রেজা চৌধুরীর বাড়িতে।
অনশনকারী নারী সালমা খাতুন জানান, সেলিম রেজা চাঁপাইনবাবগঞ্জে কর্মরত থাকাকালীন বিয়ের আশ্বাসে দুই বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে সে বিয়ের আশ্বাস দিলেও পরে বিয়ে করেনি। আমাকে না জানিয়ে চট্টগ্রাম রেঞ্জে বদলি হয়ে যায়। সেই সঙ্গে আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। বিষয়টি নিয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে অভিযোগ করি। এরই জের ধরে বুধবার (২১ জুন) দুপুরে সিরাজগঞ্জের তাড়াশে তার বাড়িতে এসে অনশন শুরু করি।
এ ব্যাপারে অভিযুক্ত ছেলিম রেজা বলেন, মেয়েটির সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এগুলো করা হচ্ছে। এর আগে মেয়েটি আমার নামে বিভিন্ন জায়গায় অভিযোগও দিয়েছে।
তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, বরখাস্তকৃত পুলিশ কর্মকর্তা সেলিম রেজার বাড়িতে এক নারী অনশনের বিষয়টি শুনেছি। তবে এ ব্যাপারে এখনও কেউ থানায় অভিযোগ করেনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews