1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বুধবার, ২৬ জুন ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোদাগাড়ীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্যের এক ছেলে নিহত । নরসিংদীতে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক তিন সংকোচিত হয়েছে নির্যাতিতদের প্রতিকারের পথ : বাংলাদেশ ন্যাপ বকশীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিশ্বনাথে ট্রাকসহ ২২০ বস্তা ভারতীয় চিনি পুলিশের জব্ধ গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে ১৯ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে ভারতীয় কসমেটিকস, সুপারি ও নাসির বিড়ি জব্ধ সিলেটে মুক্তিপণ আদায়কারীদের হাতে যুবক খুনের ঘটনায় ১ জন গ্রেফতার গোদাগাড়ীতে রিকশা চালককে গরম রড দিয়ে রাতভর নির্যাতন, গ্রেফতার ১। সরিষাবাড়ীতে আবারো সংখ্যালঘু পরিবারের ওপর হামলা, মোবাইল ছিনতাই, ৯৯৯ এ কল

ছাতকের পল্লীতে অগ্নিকান্ডে গোয়াল ঘর পুড়ে ক্ষতিগ্রস্ত হতদরিদ্র দুটি পরিবার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৬০ বার পড়া হয়েছে

 

সেলিম মাহবুব ছাতক:
ছাতক অগ্নিকান্ডে একটি গোয়াল ঘর ও ২ টি খড়ের ঘর ভষ্মিভুত হয়েছে। এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৫ জুন) রাতে উপজেলার দোলারবাজার ইউনিয়নের আলমপুর গ্রামে।

 


রাতে অগ্নিকাণ্ডে আলমপুর গ্রামের আব্দুল মতলিবের পুত্র মৃত মজলুফর আলী ও মুহিবুর আলীর একটি গোয়াল ঘর ও দুটি খড়ের ঘর ভস্মিভূত হয়েছে। এতে গোয়াল ঘরে থাকা ৮ টি গরু ক্ষতিগ্রস্ত অবস্থায় উদ্বার করা হয়েছে। ঘর পুড়ে ক্ষতিগস্থ মজলুফর আলী জানান, তার নিজস্ব গরু নেই। অন্যের গরু লালন-পালন করেন তিনি।গরু গুলোর চামড়া অনেক পুড়ে গেছে এমন অবস্থায় উদ্ধার করা হয়েছে। ভেড়া কয়েকটি ভেড়ার ও এমন অবস্থা। হাস-মোরগ পুড়ে গেছে বেশ কয়েকটি।
গোয়াল ঘর, খড়ের ঘর পুড়ে এবং গরু ও ভেড়া গুলো অর্ধ পুড়া হয়ে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে তাদের। তিনি বলেন, কে বা কারা শত্রুতা করে তার ঘর পুড়িয়েছে।
স্থানীয় লোকেরা এ বিষয়ে বিভিন্ন মন্তব্য করছেন কেউ-কেউ বলেছেন বিদ্যুতের শর্ট সার্কিট, আবার কেউ বলেছেন কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হতে পারে। তবে সরজমিনে এসবের কোনো আলামত পাওয়া যায় নি। খবর পেয়ে জাহিদপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পলাশ চন্দ্র দাস শুক্রবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় গিয়াস মিয়া, সাজুর মিয়া, আহমদ আলী, রজাক আলী, আনর আলী, কালা মিয়া, আব্দুল করিম, জিতু মিয়া, আবু তাহির, আরজ আলী, আরশ আলী, ইয়াবর আলীসহ গ্রামের লোকজন উপস্থিত ছিলেন। ##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews