1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ আ্যওয়ার্ড ২০২৪ পদকে ভুষিত হলেন অধ্যাপক হরিদাস রায় ছাতকে মুক্তিরগাঁও সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা রাত পোহালেই মণিপুরী সম্প্রদায়ের অভিভাবক সংগঠন “মসকস”র নির্বাচন দেশবাসীসহ গাজীপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল টঙ্গীতে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য আনুষ্ঠানিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেন,,, গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন চরমহল্লা ইউনিয়নে বোকা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি এলাকাবাসীর পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ প্রমানিক   নরসিংদীর শিবপুর বিনা অনুমতিতে প্রতিবছরই গরুর হাট বসান রাখিল

জাল জালিয়াতি করে এক বৃদ্ধ বিধবার জমি দখলের পায়তারা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ১২১ বার পড়া হয়েছে

 

মাহবুবুর রহমান জিলানী, গাজীপুর 

গাজীপুরের টঙ্গীতে জাল জালিয়াতি করে এক বৃদ্ধ বিধবার জমি দখলের পায়তারা করছেন তার মেয়ে ও এলাকার প্রভাবশালী এক ব্যক্তি।

 

গত ৭ জুন টঙ্গী পশ্চিম থানায় এ বিষয়ে একটি অভিযোগ দায়ের করেন বৃদ্ধ মহিলাটি। অভিযোগ সূত্রে জানা যায়, ক্রয় সূত্রে এই বাড়ির মালিক আলহাজ্ব মোহাম্মদ মোখলেসুর রহমান বিপ্লব। জমির পরিমাণ ২.১৪ পয়েন্ট কাঠা ।সিএস ও এস এ দাগ ৭১৪, আর এস ৮৬২। দক্ষিণ আউচপাড়া গাজীপুর। হোল্ডিং ২৩, বেক্সিমকো রোড।

 

টঙ্গী পশ্চিম থানার এস আই তাইম উদিন জানান ,অভিযোগের বিষয়ে ওসি নিজেই ব্যবস্থা নিচ্ছেন।
এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো শাহ আলমের মুঠো ফোনে কল দিলে তিনি ফোন রিসিভ করেননি।
এ বিষয়ে ভুক্তভোগী সুরাইয়া বেগম জানান, স্বামীর সূত্রে প্রাপ্য সম্পত্তি ভোগ দখল করতে দেয় না। জমির দলিলকে জাল জালিয়াতি করে অন্যত্র বিক্রি করার পাঁয়তারা করছে তার নিজের মেয়ে ফাতেমা ও তার নাতিনাতনিরা। তিনি আরো জানান, তার মেয়ে ফাতেমা বেগম ,নাতনি নাবিউল উম্মি, ভুয়া দলিল করে এক কোটি বিশ লাখ টাকার জমি ৫৬ লাখ টাকায় বিপ্লবের কাছে বিক্রি করার কথা বলছে।এবং কি ৯ ই এপ্রিল ফাতেমা তার মা সুরাইয়া বেগমকে মারধর করে বাড়ি থেকে বের করে দেন।
এ বিষয়ে মোখলেসুর রহমান বিপ্লব সাংবাদিকদের জানান, আপনারা জাতির বিবেক। যাচাই-বাছাই করেন আমি কোন শর্তে এই জমির মালিক হয়েছি । তার মেয়ে ফাতেমা আমার কাছে বিক্রি করে দিয়েছেন।
কথা হয় বৃদ্ধ বিধবার মেয়ে ফাতেমা বেগমের সাথে তিনি জানান, এই জমির মালিক আমি না। তার নাবালক সন্তানেরা এই জমির মালিক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews