1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বৃদ্ধ হয়ে পুলিশ সহ ১০জন আহত সরিষাবাড়ীতে ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যুসহ ২জনের মরদেহ উদ্ধার সরিষাবাড়ীতে সংখ্যালঘুর বাড়ীতে হামলা-ভাংচুর, মারপিট।। থানায় অভিযোগ.. নরসিংদীতে আগ্নেয়াস্ত তৈরির কারখানার সন্ধান গ্রেপ্তার এক নরসিংদী জেলায় প্রতারক চক্রের নিকট জিম্মি চামড়ার মালিক মধুপুরে ভিজিএফ এর চাল বিতরণে বাঁধা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে লাঞ্চিত দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর মিডিয়া ক্লাব আহবায়ক – তারেক রহমান জাহাঙ্গীর নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীর শিবপুরে ঈদ সামগ্রীর বিতরণ করলেন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন রিকুইজিশনের নিয়ম মেনেই শিক্ষার্থীদের গাড়ি দেওয়া হয়েছে: বিশ্ববিদ্যালয় প্রশাসন

নওগাঁয় অপ- সাংবাদিকতার বিরুদ্ধে মানব বন্ধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৬০৭ বার পড়া হয়েছে

 

মাহবুব আলম রানা, নওগাঁ:

ব্যাক্তি স্বার্থ হাসিল, বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন, জেলার উন্নয়ন কর্মকান্ডকে বিতর্কিত করা ও নওগাঁ জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসানের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে নওগাঁয় মানব বন্ধন করেছে সম্মিলিত সাংবাদিক ঐক্য ও নওগাঁ উন্নয়ন ফোরাম ।

বুধবার সকাল ১০ টায় নওগাঁ নওযোয়ান মাঠের সামনে এ মানব বন্ধন করা হয় । এতে জেলার ৪ টি সাংবাদিক সংগঠনের ৩ শতাধিক সাংবাদিক ও উন্নয়ন ফোরামের নেতৃবৃন্ধরা উপস্থিত ছিলেন । মানব বন্ধনে বক্তব্য রাখেন জেলা টেলিভিশন প্রিন্ট ওনলাইন জার্নালিষ্ট এশোশিয়েশনের সভাপতি সাদেকুল ইসলাম, সম্পাদক এম আর রকি, মোফস্বল সাংবাদিক ইউনিয়নের সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক সোহেল রানা, বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি মাহবুব আলম রানা, সাধারন সম্পাদক আলমগীর হোসাইন প্রমুখ ।

মানব বন্ধনে বক্তারা অপ সাংবাদিকতার নিন্দা জানিয়ে বলেন, জেলার সামগ্রিক উন্নয়ন কর্মকান্ডকে বিতর্কিত করতে কতিপয় সাংবাদিক বিভ্রান্তিকর সংবাদ সামাজিক ও বিভিন্ন গন মাধ্যমে প্রকাশ করছে । ব্যাক্তি স্বার্থ ব্যহত হওয়ায় জেলার সকল সাংবাদিকের নাম করে জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসানের বিরুদ্ধে অপ প্রচার চালাচ্ছে ।

মানব বন্ধনে দাবী করা হয়, মুষ্টিমেয় সাংবাদিকের অপ সাংবাদিকতায় জেলার প্রকৃত সাংবাদিকদের সম্মান হানি হচ্ছে । সরকারের উন্নয়ন কর্মকান্ডকে বিতর্কিত ও জেলার মর্যাদা বিনষ্ট করার নানা অপতৎরপতা ছড়াচ্ছে ।
ব্যাক্তি স্বার্থ নিয়ে গন মাধ্যমে মিথ্যাচার ছড়ানো, অপ সাংবাদিকতার মাধ্যমে জেলার ভাবমর্তি বিনষ্ট কারীদের আইনের আওতায় আনার দাবী জানান বক্তারা ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews