1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দেশবাসীসহ গাজীপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল টঙ্গীতে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য আনুষ্ঠানিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেন,,, গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন চরমহল্লা ইউনিয়নে বোকা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি এলাকাবাসীর পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ প্রমানিক   নরসিংদীর শিবপুর বিনা অনুমতিতে প্রতিবছরই গরুর হাট বসান রাখিল সরিষাবাড়ীতে অনুমোদন বিহীন একাধিক গরুর হাট। পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন নব নির্বাচিত  উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক  পিংনা গোপালগঞ্জ গরুর হাট এখন সিসি ক্যামেরার আওতায়

নিসচা’র কেন্দ্রীয় কিমিটির ভাইস চেয়ারম্যান সৈয়দ এহসান-উল হক কামাল আর নেই

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ১০৬ বার পড়া হয়েছে

 

মৌলভীবাজার থেকে অজিত দাসঃ

নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় কিমিটির ভাইস চেয়ারম্যান সৈয়দ এহসান-উল হক কামাল আর নেই, সিলেট থেকে ঢাকায় ফিরে নিজ বাসার সামনে গাড়ি থেকে নেমে তিনি হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। এসময় তার সাথে থাকা নিসচার সফর সঙ্গীরা সঙ্গে সঙ্গে তাকে রাজধানীর মুগদা হসপিটালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক জানান সৈয়দ এহসান-উল হক কামাল মৃত্য বরন করেছেন। নিসচা জানায়, গতকাল সিলেটে নিসচার একটি চালক প্রশিক্ষণ সেমিনার অনুষ্ঠিত হয়।

 

সেখানে নিসচার চেয়ারম্যানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দরা অংশগ্রহন করেন। সিলেটের কর্মসূুচি শেষ করে রাতে নিসচার নেতৃবৃন্দরা ঢাকার উদ্দেশ্যে রওনা হন। সিলেট থেকে ভোর ৬টায় তারা ঢাকা এসে পৌছন। ঢাকায় এসে গাড়ি থেকে নামার পরপরই সৈয়দ এহসান-উল হক কামাল হঠাৎ অসুস্থ্যতা অনুভব করেন। এসময় সাথে থাকা কেন্দ্রীয় নেতৃবৃন্দরা তাকে নিয়ে হাসপাতালে রওনা হন। এবং সেখানেই তার মৃত্যু হয়। এই ঘটনায় শোকে ভেঙ্গে পড়েন নিসচার কেন্দ্রীয় নেতৃবৃন্দরা। মৃত্যুর পর সৈয়দ এহসান-উল হক কামালকে রাজধানীর বাসায় নিয়ে যাওয়া হয়। সেখানে উপস্থিত আছেন নিসচার চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

হঠাৎ এভাবে একজন সহকর্মিকে হারিয়ে নিসচার চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন ভিষন মর্মাহত ও শোকাহত হয়ে পড়েন। ইলিয়াস কাঞ্চন দেশবাসী সহ সারাদেশ এবং দেশের বাইরে থাকার সকল শাখা সংগঠনের কর্মিদের কাছে শোকর্ত পরিবারের জন্য দোয়া কামনা করেন।

এছাড়াও তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নিসচার মহাসচিব লিটন এরশাদ, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন সহ কেন্দ্রীয় নেতৃকৃন্দরা। তারা জানান, আমরা গভীরভাবে শোকাহত। আমরা মরহুমের রূহের মাগফিরাত কামনা করছি এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews