1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ আ্যওয়ার্ড ২০২৪ পদকে ভুষিত হলেন অধ্যাপক হরিদাস রায় ছাতকে মুক্তিরগাঁও সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা রাত পোহালেই মণিপুরী সম্প্রদায়ের অভিভাবক সংগঠন “মসকস”র নির্বাচন দেশবাসীসহ গাজীপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল টঙ্গীতে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য আনুষ্ঠানিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেন,,, গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন চরমহল্লা ইউনিয়নে বোকা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি এলাকাবাসীর পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ প্রমানিক   নরসিংদীর শিবপুর বিনা অনুমতিতে প্রতিবছরই গরুর হাট বসান রাখিল

বড়লেখায় উপজেলা কৃষক লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে

 

শাহরিয়ার শাকিল
বড়লেখা প্রতিনিধিঃ

আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষক লীগ বড়লেখা উপজেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন করা হয়েছে। মৌলভীবাজার জেলা কৃষক লীগের সভাপতি জমশেদ মিয়া ও সাধারণ সম্পাদক শাহীন আহমেদ চৌধুরী স্বাক্ষরিত প্যডে ৭১ সদস্য বিশিষ্ট কৃষকলীগ বড়লেখা উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়।

জেলা কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বড়লেখা উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল লতিফ ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন স্বপনের হাতে অনুমোদিত এ কমিটি তুলে দেন।

উল্লেখ্য, গত ৫ মে ২০২২ইং বড়লেখা উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে ও কাউন্সিলরদের সম্মতিক্রমে বড়লেখা উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল লতিফ ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন স্বপন নির্বাচিত হন। সেই সাথে ৭১ সদস্য বিশিষ্ট বড়লেখা উপজেলা কৃষকলীগ কার্যকারী সদস্য কমিটি আগামী ৩ বছরের জন্য অনুমোদন দেয়া হয়।

বড়লেখা উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল লতিফ ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন স্বপন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে আমরা অঙ্গীকারবদ্ধ।আমরা মনে করি পূণাঙ্গ কমিটি হওয়ার কারনে বড়লেখা উপজেলা কৃষকলীগ সু-সংগঠিত হয়েছে।

আরো বলেন, সকলের সহযোগিতায় নবনির্বাচিত সব সদস্য নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সঙ্গে স্ব স্ব দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এবং সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টায় উপজেলা কৃষক লীগকে আরও সুদৃঢ়, সুসংগঠিত ও শক্তিশালী হিসাবে পরিণত করবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews