1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টাঙ্গাইলের ঐতিহাসিক কেন্দ্রীয় সাধু সংঘে ” ঈদ আনন্দ ” অনুষ্ঠিত। নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বৃদ্ধ হয়ে পুলিশ সহ ১০জন আহত সরিষাবাড়ীতে ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যুসহ ২জনের মরদেহ উদ্ধার সরিষাবাড়ীতে সংখ্যালঘুর বাড়ীতে হামলা-ভাংচুর, মারপিট।। থানায় অভিযোগ.. নরসিংদীতে আগ্নেয়াস্ত তৈরির কারখানার সন্ধান গ্রেপ্তার এক নরসিংদী জেলায় প্রতারক চক্রের নিকট জিম্মি চামড়ার মালিক মধুপুরে ভিজিএফ এর চাল বিতরণে বাঁধা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে লাঞ্চিত দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর মিডিয়া ক্লাব আহবায়ক – তারেক রহমান জাহাঙ্গীর নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীর শিবপুরে ঈদ সামগ্রীর বিতরণ করলেন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন

বড়লেখায় মোবাইল ফোনে নকলে সহযোগিতা, ৮ কক্ষ পরিদর্শককে প্রত্যাহার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৭ মে, ২০২৩
  • ১৩৬ বার পড়া হয়েছে

 

শাহরিয়ার শাকিল
বড়লেখা প্রতিনিধি:

বড়লেখা মোহাম্মদিয়া ফাযিল ডিগ্রী মাদ্রাসা কেন্দ্রের মঙ্গলবারের দাখিল পরীক্ষার ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষা চলাকালে মোবাইল ফোনে পরীক্ষার্থীদের সহযোগিতার অভিযোগে আট জন কক্ষ পরিদর্শককে আজীবনের জন্য সকল পাবলিক পরীক্ষার দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। এসময় তাদের আটটি মোবাইল ফোন জব্দ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন। একই সাথে ওই পরীক্ষা কেন্দ্রের সচিব ও হল সুপারকে অব্যাহতি দিয়ে নতুন কেন্দ্র সচিব ও হল সুপার নিয়োগ দেওয়া হয়েছে।

প্রত্যাহারকৃত কক্ষ পরিদর্শকগণ হলেন, চান্দগ্রাম এ.ইউ ফাযিল ডিগ্রী মাদ্রাসার সিনিয়র শিক্ষক সাইফুল ইসলাম ও হাফিজুর রহমান, তালিমপুর বাহারপুর দাখিল মাদ্রাসার শিক্ষক ইন্দ্রজিত কয়রী ও আমানুর রহমান, বড়লেখা মোহাম্মদিয়া ফাযিল ডিগ্রী মাদ্রাসার শিক্ষক আব্দুল হালিম, শাহজালাল জামেয়া ইসলামিয়া গৌড়নগর মাদ্রাসার শিক্ষক অর্জুন কান্ত দাস, পাথারিয়া গাংকুল মাদ্রাসার শিক্ষক আব্দুল মোয়াইমিন ও ফকির বাজার দাখিল মাদ্রাসার শিক্ষক নারায়ন চন্দ্র দাস।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলাম জানান, পরীক্ষা তদারকির দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন বড়লেখা মোহাম্মদিয়া ফাযিল মাদ্রাসা কেন্দ্রে নিয়মিত পরিদর্শনে গিয়ে দেখতে পান প্রত্যাহারকৃত কক্ষ পরিদর্শকগণ মোবাইল ফোন থেকে পরীক্ষার্থীদের উত্তর লেখায় সহযোগিতা করছেন। এসময় তিনি ফোনগুলো জব্দ করেন। পরে পরীক্ষা কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশক্রমে সংশ্লিষ্ট কক্ষ পরিদর্শকগণকে সবধরণের পাবলিক পরীক্ষার দায়িত্ব থেকে আজীবনের জন্য প্রত্যাহার করা হয়। একই সাথে ওই কেন্দ্রের সচিব ও হল সুপারকে পরিবর্তন করে নতুন কেন্দ্র সচিব ও হল সুপার নিয়োগ দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews