1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দেশবাসীসহ গাজীপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল টঙ্গীতে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য আনুষ্ঠানিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেন,,, গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন চরমহল্লা ইউনিয়নে বোকা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি এলাকাবাসীর পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ প্রমানিক   নরসিংদীর শিবপুর বিনা অনুমতিতে প্রতিবছরই গরুর হাট বসান রাখিল সরিষাবাড়ীতে অনুমোদন বিহীন একাধিক গরুর হাট। পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন নব নির্বাচিত  উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক  পিংনা গোপালগঞ্জ গরুর হাট এখন সিসি ক্যামেরার আওতায়

কালকিনিতে মামলা নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা, নিয়ন্ত্রণে কাজ করছে প্রশাসন ।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৩ মে, ২০২৩
  • ২১০ বার পড়া হয়েছে

 

মীর ইমরান -মাদারীপুর:
মাদারীপুরের কালকিনিতে মামলা ও মাটরসাইকেল মহড়া নিয়ে দু’পক্ষের মধ্যে চরম উত্তেজনা সৃষ্টি হয়েছে। এতে করে ওই এলাকার সাধারন জনগনের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন হয়েছে। উপজেলার আলীনগর এলাকার চর লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে।
বৃহস্পতিবার( ১১মে) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন থানা পুলিশ।
পুলিশ ও এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার আলীনগর এলাকার চর লক্ষীপুর গ্রামের বাসুদেবের বাড়ির মন্দিরের একটি মুর্তি গত মার্চ মাসের ১১ তারিখ দিবাগত রাতে কে বা কাহারা ভেঙ্গে ফেলে। এই ঘটনায় বাসুদেব বাদী হয়ে ১৫ মার্চ কালকিনি থানায় অজ্ঞাতনামা আমামী করে একটি অভিযোগ দায়ের করেন। পরে ঐ ঘটনায় থানা পুলিশ একই এলাকার সাব্বির ও রাসেদ নামে দুইজন ব্যক্তিকে আটক করে জেল হাজতে প্রেরন করেন।
পরে ঐ আসামীরা জামিনে বেরিয়ে তাদের লোকজন নিয়ে এলাকায় মোটরসাইকেল মহড়া দেন। একদিকে মামলা অন্যদিকে মোটরসাইকেল মহড়া। এই দুইটি ঘটনা নিয়ে এখন উভয় পক্ষের লোকজনের মাঝে চরম উত্তেজনা সৃষ্টি হয়েছে। ফলে ঐ এলাকার সাধারন জনগনের মাঝে আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়।
অভিযোগকারী বাসুদেব বলেন, আমার বাড়ির মন্দিরের একটি মুর্তি রাতে কেবা কাহারা ভেঙ্গে ফেলে। পরে আমি অজ্ঞাতনামা আমামী করে থানায় একটি অভিযোগ দায়ের করি। পরে থানা পুলিশ সাব্বির ও রাসেদ নামে দুইজন ব্যক্তিকে আটক করে জেল হাজতে প্রেরন করেন। পরে ওই আসামীরা জামিনে বেরিয়ে তাদের লোকজন নিয়ে এলাকায় মোটরসাইকেল মহড়া দেন।
ঐ এলাকার সাবেক ইউপি সদস্য নান্নু মোল্লা বলেন, মুর্তি রাতে কেবা কাহারা ভেঙ্গে দিয়েছে। এখন আমাকে ও আমার লোকজনকে হয়রানী করার জন্য পায়তারা চালিয়ে আসছে বাসুদেব, ও তার লোকজন।
এ ব্যাপরে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন বলেন, খবর পেয়ে ঐ এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

মীর ইমরান –
মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
১১.০৫.২০২৩
০১৯১৪১৪৫৬১৫

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews