1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টাঙ্গাইলের ঐতিহাসিক কেন্দ্রীয় সাধু সংঘে ” ঈদ আনন্দ ” অনুষ্ঠিত। নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বৃদ্ধ হয়ে পুলিশ সহ ১০জন আহত সরিষাবাড়ীতে ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যুসহ ২জনের মরদেহ উদ্ধার সরিষাবাড়ীতে সংখ্যালঘুর বাড়ীতে হামলা-ভাংচুর, মারপিট।। থানায় অভিযোগ.. নরসিংদীতে আগ্নেয়াস্ত তৈরির কারখানার সন্ধান গ্রেপ্তার এক নরসিংদী জেলায় প্রতারক চক্রের নিকট জিম্মি চামড়ার মালিক মধুপুরে ভিজিএফ এর চাল বিতরণে বাঁধা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে লাঞ্চিত দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর মিডিয়া ক্লাব আহবায়ক – তারেক রহমান জাহাঙ্গীর নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীর শিবপুরে ঈদ সামগ্রীর বিতরণ করলেন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন

অভিমানে ঘরছাড়া তিন ছত্রীকে উদ্ধার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৬৮ বার পড়া হয়েছে

মো: সাদ্দাম হোসেন মুন্না।
অভিমানে ঘর পালানো তিন কিশোরী ছাত্রীকে উদ্ধার করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। গত বৃহস্পতিবার বিকেল ৩ টায় ঢাকা-সিলেট মহাসড়কের সোনারগাঁয়ের কাঁচপুর মোড় একটি যাত্রীবাহী বাস থেকে তাদের উদ্ধার করা হয়। মা বাবার সাথে অভিমান করে তিন কিশোরী গত ৮ মে সকালে চট্টগ্রামের আকবর শাহ থানা এলাকা থেকে ঘর ছেড়ে পালিয়েছিল।
তারা হলো- কুমিল্লার নাঙ্গলকোট থানার কইরাম এলাকার লোকমান হোসেনের মেয়ে আষ্টম শ্রেণির ছাত্রী তামাননা আক্তার (১৬), একই জেলার চান্দিনা থানার কঙ্গোয় মোহনপুর এলাকার মো: শফিউল্লাহর মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী জান্নাত আক্তার( ১৩) ও লাকসাম থানার হারাখাল এলাকার মো: সোহাগ মিয়ার মেয়ে সপ্তম শ্রেণির ছাত্রী সাদিয়া জাহান সুবর্ণা (১৩)।
কাঁচপুর হাইওয়ে থানার এসআই মোঃ জাহাঙ্গীর আলম জানান, চট্টগ্রামের আকবর শাহ থানায় করা একটি জিডির সূত্র ধরে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে ফোর্সসহ গলফ-৭ ডিউটি করার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী এনপি পরিবহনে তল্লাশী চালিয়ে তাদের উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে কিশোরীরা জানায়, পিতা-মাতার সঙ্গে ঝগড়া করে তারা অভিমানে ঘর ছেড়ে প্রথমে তারা কুমিল্লার খাটিহাতা শেরপুর ও পরে সিলেট গিয়ে হযরত শাহ জালাল (র:) এর মাজারে গিয়ে দুই রাত থাকেন। সেখান থেকে ঢাকায় যাওয়ার সিদ্ধান্ত নেয়।
কাঁচপুর হাইওয়ে থানার টিআই ইব্রাহীম জানান, উদ্ধারকৃত তিন কিশোরীকে তার পরিবারের কাছে বুঝিয়ে দেওয়ার জন্য জিডি তদন্ত কর্মকর্তা আকবর শাহ থানার এস আই সুজনকে অবগত করা হয়েছে। তাদের হস্তান্তর আইনগত প্রক্রিয়াধিন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews