1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন বিশিষ্ট রাজনীতিবিদ, বিএনপি নেতা ছাতকের সৈয়দ তিতুমীর আর নেই শিল্পকলা প্রতিযোগিতায় আবৃতিতে জেলার শ্রেষ্ঠ ছাতকের হৃদি তরফদার ছাতকে নোয়ারাই ইউনিয়নের লক্ষিবাউর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের সরকারি সহযোগিতা কামনা উত্তর খুরমা ইউনিয়নের বন্যা আশ্রয় কেন্দ্রে ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদের ত্রাণ বিতরণ কোম্পানিগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে থানা পুলিশের ত্রাণ বিতরণ গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত । বন্যায় ভেঙ্গে যাওয়া ছাতক-সুনামগঞ্জ সড়কের আন্দারীগাঁও এলাকা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ছাতকে বিভিন্ন ইউনিয়নে বানবাসী মানুষের পাশে দাড়িয়েছেন—মাহির চৌধুরী

নীলফামারীতে ৯৯৯-এ ফোন পেয়ে হারিয়ে যাওয়া টাকা উদ্ধার করল পুলিশ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১০ মে, ২০২৩
  • ১৪৫ বার পড়া হয়েছে

 

মোঃরিমন চৌধুরী, নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে ব্যবসায়ীর হারিয়ে যাওয়া দুই লক্ষ টাকাসহ ব্যাগ উদ্ধার করে দিয়েছে পুলিশ। মঙ্গলবার(৯মে) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে ব্যবসায়ী অনিক সরকারের হাতে দুই লক্ষ টাকা তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার নীলফামারী সদর ও জলঢাকা সার্কেল মোস্তফা মঞ্জুর, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবীশ) জয়ন্ত কুমার সেন, সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুক্তারুল আলম প্রমুখ।

ব্যবসায়ী অনিক সরকার নীলফামারী পৌরসভার সবুজপাড়া এলাকার গোপাল চন্দ্র সরকারের ছেলে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুক্তারুল আলম ঢাকা পোস্টকে বলেন, ব্যবসায়ী অনিক সরকার ঢাকা পোস্টকে বলেন, গতকাল সোমবার সন্ধ্যা ৭টা দিকে এক ব্যবসায়ী জাতীয় জরুরীসেবা ৯৯৯ এ ফোন করে জানান যে, মোটরসাইকেলযোগে সৈয়দপুর হতে নীলফামারী আসার সময় কালীতলা ক্যানেলের কাছে তার মোটরসাইকেলে থাকা ব্যাগটি হারিয়ে যায়। উক্ত ব্যাগে থাকা দুই লক্ষ টাকাসহ অফিসিয়াল অত্যন্ত গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্ট ছিল। এই সংবাদটি ডিউটি অফিসার আমাকে অবহিত করলে রাত্রীকালীন মোবাইল টিমের দায়িত্ব থাকা এস আই মনির হোসেন ও কয়েকজন পুলিশ সদস্য সঙ্গে নিয়ে তাৎক্ষণিক উক্ত এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশী ও খোঁজাখুজি শুরু করি। পরে রাত ১০টার দিকে কালিতলা ক্যানেলের পাড়ের মমিনুল হকের বাড়ি হতে টাকার ব্যাগটি সম্পূর্ণ অক্ষত অবস্থায় উদ্ধার হয়। আজ তা সবার উপস্থিতিতে হস্তান্তর করা হয়েছে।

ব্যবসায়ী অনিক সরকার ঢাকা পোস্টকে বলেন, এই টাকাটা আমাদের ব্যবসায়িক টাকা ছিল। টাকাটা হারানোর পর ৯৯৯-এ ফোন করা হয়। পুলিশের তাৎক্ষনিক পদক্ষেপে হারানো টাকাটা পাওয়া গেলো। এ জন্য পুলিশ প্রশাসনকে অনেক ধন্যবাদ। টাকাটা অনেক গুরুত্বপূর্ণ ছিল, ওই ব্যাগে থাকা কাগজগুলো অনেক গুরুত্বপূর্ণ ছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews