1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টাঙ্গাইলের ঐতিহাসিক কেন্দ্রীয় সাধু সংঘে ” ঈদ আনন্দ ” অনুষ্ঠিত। নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বৃদ্ধ হয়ে পুলিশ সহ ১০জন আহত সরিষাবাড়ীতে ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যুসহ ২জনের মরদেহ উদ্ধার সরিষাবাড়ীতে সংখ্যালঘুর বাড়ীতে হামলা-ভাংচুর, মারপিট।। থানায় অভিযোগ.. নরসিংদীতে আগ্নেয়াস্ত তৈরির কারখানার সন্ধান গ্রেপ্তার এক নরসিংদী জেলায় প্রতারক চক্রের নিকট জিম্মি চামড়ার মালিক মধুপুরে ভিজিএফ এর চাল বিতরণে বাঁধা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে লাঞ্চিত দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর মিডিয়া ক্লাব আহবায়ক – তারেক রহমান জাহাঙ্গীর নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীর শিবপুরে ঈদ সামগ্রীর বিতরণ করলেন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন

রূপগঞ্জে গুলিবর্ষণের ঘটনায় দশ দিনেও মামলা রুজু হয়নি \ আতঙ্কে বাদীপক্ষ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ১৬৩ বার পড়া হয়েছে

 

মো: রাসেল মোল্লা
রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো দক্ষিণপাড়া এলাকার ব্যবসায়ী মেহেদী হাসান মুন্নার (২১) উপর হামলা চালিয়ে গুলিবর্ষণ ও লুটপাটের ঘটনায় পুলিশ গত দশ দিনেও মামলা রুজু করেনি বলে অভিযোগ পাওয়া গেছে। সন্ত্রাসীদের অব্যাহত ভয়ভীতি ও হুমকিতে বাদীপক্ষ চরম আতঙ্কে রয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ২৩ এপ্রিল ২০/২২ জনের একদল সন্ত্রাসী পূর্ব শত্রæতার জের ধরে তারাবো দক্ষিণপাড়া এলাকার ব্যবসায়ী মেহেদী হাসান মুন্নার উপর হামলা চালায়। মেহেদী হাসান মুন্না বাড়ি ফেরার পথে স্থানীয় শবনম অয়েল মিলের পাশে তমু মিয়ার বাড়ির সামনে ওত পেতে থাকা সন্ত্রাসীরা রামদা, ছুরি, চাপাতি, চাইনিজ কুড়াল, পিস্তল ও লোহার রড সহ দেশিয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে তার উপর এ হামলা চালায়। হামলাকারীরা মুন্নাকে বেদম প্রহার করে তার সঙ্গে থাকা একটি স্বর্ণের চেইন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। একপর্যায়ে তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে গুলিবর্ষণ করতে করতে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে মেহেদী হাসান মুন্নার ডান কানের উপর গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এঘটনায় মেহেদী হাসান মুন্নার মা রাফেজা বেগম বাদী হয়ে ১৬জনকে আসামি করে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। কিন্তু গতকাল ২মে দুপুর ১২টা পর্যন্ত অভিযোগটি মামলা হিসেবে রুজু করা হয়নি।
এব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। এজাহারে আনীত অভিযোগ বাস্তবতার সঙ্গে মিল না থাকায় মামলা রুজু করতে কিছুটা বিলম্ব হচ্ছে। তবে সুষ্ঠু তদন্ত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে অবশ্যই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।###

তাং-০২-০৫-২০২৩ ইং

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews