1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দেশবাসীসহ গাজীপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল টঙ্গীতে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য আনুষ্ঠানিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেন,,, গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন চরমহল্লা ইউনিয়নে বোকা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি এলাকাবাসীর পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ প্রমানিক   নরসিংদীর শিবপুর বিনা অনুমতিতে প্রতিবছরই গরুর হাট বসান রাখিল সরিষাবাড়ীতে অনুমোদন বিহীন একাধিক গরুর হাট। পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন নব নির্বাচিত  উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক  পিংনা গোপালগঞ্জ গরুর হাট এখন সিসি ক্যামেরার আওতায়

ভাবখালীতে মে দিবস উপলক্ষে বাউল গান অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ১১২ বার পড়া হয়েছে

 

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ
গতকাল সোমবার (১লা মে ২০২৩) তারিখ মহান মে দিবস উপলক্ষে রাজ ওস্তাগার নির্মান শ্রমিক ইউনিয়ন ভাবখালী শাখার উদ্দ্যোগে বাউল গানের আয়োজন করা হয়েছে। উক্ত বাউল গানের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১২নং ভাবখালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার সোহেল।

উক্ত অনুষ্ঠানে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়ন, ভাবখালী শাখা সভাপতি মোঃ ওমর ফারুক এর সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ১২নং ভাবখালী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মোবারক হোসেন, প্রধান পৃষ্টপোষকতায় ছিলেন ভাবখালী পুরাতন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সাজ্জাদুল হাসান (সাজু)।

এ সময় ভাবখালী ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন। বাউল গানের অনুষ্ঠানটি ঘিরে ছিল মনমুগ্ধকর ও আনন্দঘন পরিবেশ।

বাউল গানের অনুষ্ঠানে চেয়ারম্যান আব্দুস সাত্তার সোহেল বলেন, আমার এ ইউনিয়নটিতে চেয়ারম্যান ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তি হিসেবে আমার বাবা দীর্ঘ দিন দেনদরবারসহ সামাজিক উন্নয়ন মূলক কার্যক্রমে সফলতার সাথে কাজ করেছেন। আমিও বাবার মতো আপনাদের পাশে থেকে কাজ করতে চাই।

চেয়ারম্যান বলেন, এখানে যারা উপস্থিত আছেন সবাই আমার প্রাণ প্রিয় মানুষ। কেউ বাবার বয়সী, কেউ সমবয়সী, কেউ ছোট ভাই। সবাই আমাকে ভালবাসেন, আপনাদের সমর্থন আছে বলেই আজ আমি চেয়ারম্যান হিসেবে আপনাদের সামনে উপস্থিত থেকে কথা বলতে পারছি। আপনাদের দোয়া ও সমর্থন সবসময় প্রয়োজন।

চেয়ারম্যান আরো বলেন, শরীরের গাম শুকানোর আগে শ্রমিকদের প্রাপ্য বেতন পরিশোধ করতে হবে। আজ সারা দেশে একযোগে শ্রমিক দিবস পালন করা হচ্ছে। এ শ্রমিক দিবসকে সামনে রেখেই আজ আমরা একত্রিত হয়ে ঐক্যবদ্ধ হয়েছি। যারা কাজ করে তাদের মুল্যায়ণ করবো। অবশেষে শ্রমিকদের সম্মান জানিয়ে সকলের ভালবাসা ও সহযোগিতা চেয়ে বক্তব্য শেষ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews