1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ আ্যওয়ার্ড ২০২৪ পদকে ভুষিত হলেন অধ্যাপক হরিদাস রায় ছাতকে মুক্তিরগাঁও সঃ প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা রাত পোহালেই মণিপুরী সম্প্রদায়ের অভিভাবক সংগঠন “মসকস”র নির্বাচন দেশবাসীসহ গাজীপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল টঙ্গীতে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য আনুষ্ঠানিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেন,,, গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন চরমহল্লা ইউনিয়নে বোকা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি এলাকাবাসীর পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ প্রমানিক   নরসিংদীর শিবপুর বিনা অনুমতিতে প্রতিবছরই গরুর হাট বসান রাখিল

পরীক্ষা খারাপ হওয়ায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৫৭৫ বার পড়া হয়েছে

 

জামালপুর প্রতিনিধি
৩০ এপ্রিল শুরু বাংলা প্রথমপত্রের লিখিত পরীক্ষা আশানুরূপ না হওয়ায় সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে এক এসএসসি পরীক্ষার্থী। তিনি জামালপুর সদর উপজেলার বটতলা উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের শিক্ষার্থী ছিলেন।
সোমবার (১ মে) সকালে সদর উপজেলার কুমারিয়ায় নিজবাড়ির শয়নকক্ষ থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শিক্ষার্থী বুশরা বরকত উল্লাহ বর্ষা বটতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. বরকত উল্লাহর মেয়ে।

পরিবার ও সহপাঠী সূত্র জানায়, মেধাবী শিক্ষার্থী হিসেবে বুশরার সকলের কাছেই পরিচিতি ছিলো। রোববার এসএসসি পরীক্ষা শেষে বেরিয়ে তার সহপাঠীদের তিনি জানিয়েছেন, পরীক্ষায় সবগুলো প্রশ্নের উত্তর দিতে পারেন নি।
সহপাঠীরা আরো জানান, তাঁরা একসাথে কুমারিয়া থেকে অটোরিকশাযোগে উপজেলার নান্দিনা নেকজাহান গার্লস স্কুল এন্ড কলেজে পরীক্ষা কেন্দ্রে যান।
পরীক্ষা শেষে একসঙ্গেই বাড়ি ফেরে তাঁরা। পরীক্ষা খারাপ হওয়ায় থেকেই বুশরা মানসিকভাবে বিষন্ন ছিলেন।

সকালে মা ও বড়বোন রান্নাকাজে ব্যস্ত থাকায় শয়নকক্ষের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন বুশরা।
সদর থানা পুলিশের ওসি কাজী শাহনেওয়াজ জানান, শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews