1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দেশবাসীসহ গাজীপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল টঙ্গীতে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য আনুষ্ঠানিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেন,,, গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন চরমহল্লা ইউনিয়নে বোকা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি এলাকাবাসীর পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ প্রমানিক   নরসিংদীর শিবপুর বিনা অনুমতিতে প্রতিবছরই গরুর হাট বসান রাখিল সরিষাবাড়ীতে অনুমোদন বিহীন একাধিক গরুর হাট। পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন নব নির্বাচিত  উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক  পিংনা গোপালগঞ্জ গরুর হাট এখন সিসি ক্যামেরার আওতায়

সরিষাবাড়ি  উপজেলার সর্বস্তরের জনগণকে  পবিত্র  ঈদ উল  ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান এলিন।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ২৪৭ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক :

সরিষাবাড়ি উপজেলার সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ উল  ফিতর উপলক্ষে সরিষাবাডী উপজেলা ও মুসলিম জাহানের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন,

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর -৪ সরিষাবাড়ী আসনে জনপ্রিয় এমপি প্রার্থী ,বাংলাদেশ আওয়ামীলীগ সরিষাবাড়ী ,উপজেলা শাখার সাবেক সফল সাংগঠনিক সম্পাদক, সাবেক কামরাবাদ ইউনিয়নের  স্বর্শ পদক প্রাপ্ত  চেয়ারম্যান , পাওয়ার ব্রাইট লাইট কর্পোরেশন ,এস এ কার্গো ঐশি ট্রেড সেন্টারের সত্তাধিকারী ,বাংলাদেশ ইলেকট্রিক্যাল এসোসিয়েশনের পরিচালক ,বাংলাদেশ কম্পিউটার সমিতির সদস্য জনপ্রিয় ব্যক্তিত্ব জন দরুদী  গরীবের বন্ধু মেহনতি মানুষের বলিষ্ঠ কন্ঠ স্বর  সফল  উদ্দ্যোগতা  বিশিষ্ঠ শিল্পপতি  গণ মানুষের নেতা জামালপুরে -৪ সরিষাবাড়ী আসনের জনপ্রিয়  এমপি প্রার্থী   আনিছুর রহমান এলিন । সরিষাবাড়ী উপজেলা  তথা  দেশে বিদেশে সকল মানুষের সুস্বাস্থ্য, নিরবচ্ছিন্ন শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

পবিত্র ঈদ উল  ফিতরকে সামনে  ঈদ উল  ফিতর  মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে  সমাগত হয় পবিত্র ঈদ উল  ফিতর।  ঈদ  মানে আনন্দ ঈদ মানে খুশি  । সকল  শ্রেণী-পেশার মানুষের মধ্যে ঈদের খুশি গড়ে  তোলে সৌহার্দ্য,সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

আনিছুর রহমান  এলিন  বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব শ্রেণী-পেশার মানুষকে। ঈদের আনন্দ সবার মাঝে বিলিয়ে  দিতে  সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত  হোক পবিত্র ঈদ  উল ফিতর ।  আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক ভালবাসা ও সুসংহত বন্ধন । আমাদের  পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলনই হক  পবিত্র  ঈদ উল ফিতরের মুল মন্ত্র । আনিছুর রহমান এলিন  জানান ,আগামী  দ্বাদশ  জাতীয় সংসদ নির্বাচনে  জামালপুর -৪ সরিষাবাড়ী আসনের  একজন  প্রার্থী  দল আমাকে মনোনয়ন দিলে  দেশের সার্থে  দেশের  উন্নয়নের সার্থে  আপনাদের  সহয়োগিতা  নিয়ে কাজ করে  দেশের অর্থ নীতিকে  গতিশীল  এলাকার উন্নয়নে নিজেকে বিলিয়ে দিতে চাই ।

আমি  আনিছুর রহমান  এলিন আপনাদের পাশে ছিলাম  আছি  যতদিন বেচে আছি থাকবো ইনশা আল্লাহ ।  আসুন  সকল ভেদাভেদ ভুলে গিয়ে   পবিত্র  ঈদ  উল  ফিতরের খুশি ও আনন্দ ভাগাভাগি করে নেই। সকলেই নিজেদের অবস্থান থেকে সমাজের গরিব,অসহায় মানুষের পাশে দাঁড়াই এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেই।

পরম করুণাময় মহান আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি প্রতিটি মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জরা এবং সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক মানুষের জীবন সবাইকে আবার ও পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা  ঈদ   মোবারক ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews