1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোদাগাড়ীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্যের এক ছেলে নিহত । নরসিংদীতে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক তিন সংকোচিত হয়েছে নির্যাতিতদের প্রতিকারের পথ : বাংলাদেশ ন্যাপ বকশীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিশ্বনাথে ট্রাকসহ ২২০ বস্তা ভারতীয় চিনি পুলিশের জব্ধ গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে ১৯ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে ভারতীয় কসমেটিকস, সুপারি ও নাসির বিড়ি জব্ধ সিলেটে মুক্তিপণ আদায়কারীদের হাতে যুবক খুনের ঘটনায় ১ জন গ্রেফতার গোদাগাড়ীতে রিকশা চালককে গরম রড দিয়ে রাতভর নির্যাতন, গ্রেফতার ১। সরিষাবাড়ীতে আবারো সংখ্যালঘু পরিবারের ওপর হামলা, মোবাইল ছিনতাই, ৯৯৯ এ কল

চাঁদপুর জেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিলে কেন্দ্রীয় বিএনপি নেতা —-তানভীর হুদা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ১৫৮ বার পড়া হয়েছে

 

সুমন আহমেদ :
চাঁদপুর জেলা বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ এপ্রিল) মুনিরা ভবনে অনুষ্ঠিত এ মাহফিলে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন ও বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, ‘এই সরকারের পুরো নির্ভরশীলতা হচ্ছে সরকারি কর্মকর্তা এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কিছু সদস্যের ওপর। এই জন্য তারা আজকে বিএনপিকে উদ্দেশ্য করে যে মন্তব্য করছে, এগুলো রাজনৈতিক শিষ্টাচারের মধ্যে পড়ে না। আর যখন ফ্যাসিস্টের পতন ঘনিয়ে আসে, তখন আরো নির্যাতন, নিপীড়নের মাত্রা বাড়িয়ে দেয়।’

তিনি আরো বলেন, ‘প্রতিনিয়ত আমাদের নেতাকর্মীদের গ্রেপ্তার, বাড়িঘরে হামলা করে রাজনৈতিক কার্যক্রম বাধাগ্রস্ত করছে। তাই এখন তাদের নির্ভরশীলতা জনগণের কাছ থেকে সরে একটি গোষ্ঠীর কাছে দায়বদ্ধ। সুতরাং অন্য কোনো গোষ্ঠীর ওপর নির্ভরশীল হয়ে ক্ষমতায় টিকে থাকা যায় না। তাই সময় হয়েছে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে তাদেরকে বিদায় দিতে হবে।’

ইফতারে আগে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত এবং খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থতা ও এবং চলমান গণতান্ত্রিক আন্দোলনে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর জেলা ওলামা দলের সভাপতি মাওলানা জসিম উদ্দিন।

চাঁদপুর জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক
অ্যাডভোকেট সলিমুল্লাহ সেলিম এর সঞ্চালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন, কুমিল্লা বিভাগীয় নেতা মোস্তাক আহমেদ ছাড়াও স্থানীয় নেতারা বক্তব্য দেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয়তাবাদী দল বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান, চেয়ারপার্সনের উপদেষ্টা, চাঁদপুর ২ আসনের ৪ বারের সাবেক সংসদ সদস্য, সাবেক তথ্য সংস্থাপন প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল হুদা সাহেবের জ্যেষ্ঠ পুত্র কেন্দ্রীয় বিএনপির নেতা ২০১৮ সালে প্রাথমিক মনোনয়ন প্রাপ্ত তানভীর হুদা।
আরো উপস্থিত ছিলেন ফরাজীকান্দী ইউনিয়ন বিএনপি সভাপতি ইয়াছিন মোল্লা, মতলব উত্তর উপজেলা বিএনপি সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী মামুন, মতলব উত্তর উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, সাংগঠনিক সম্পাদক কবির মজুমদার, ছেংগারচর পৌর বিএনপির সহ-সভাপতি আব্দুল মান্নান লস্কর,উপজেলা সেচ্ছাসেবক দলের সাবেক সদস্য সচিব মোঃ শাহআলম ভূঁইয়া, গজরা ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম সরকার, বিএনপি নেতা মনির মোল্লা, হান্নান লস্কর, পৌর তাঁতীদলের আহ্বায়ক আবুল সরকার, উপজেলা তাঁতীদলের যুগ্ম আহ্বায়ক ফারুক বেপারী, বিএনপি নেতা মফিজ খান, যুবদল নেতা আবু তাহের সুমন, বিএনপি নেতা জাহাঙ্গীর মোল্লা, যুবদল নেতা জাকির হোসেন মিজি, নুরুজ্জামান প্রধান, পৌর ছাত্রদল নেতা দেওয়ান মুরাদুজ্জামান, রিদয় মিয়াজী, মানিক মাঝি, নাদিম ভূঁইয়া, কাশেম খান প্রমুখ।

ক্যাপশন :
চাঁদপুর জেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিলে কেন্দ্রীয় বিএনপি নেতা তানভীর হুদা’র বিশাল শোডাউন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews