1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোদাগাড়ীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্যের এক ছেলে নিহত । নরসিংদীতে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক তিন সংকোচিত হয়েছে নির্যাতিতদের প্রতিকারের পথ : বাংলাদেশ ন্যাপ বকশীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিশ্বনাথে ট্রাকসহ ২২০ বস্তা ভারতীয় চিনি পুলিশের জব্ধ গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে ১৯ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে ভারতীয় কসমেটিকস, সুপারি ও নাসির বিড়ি জব্ধ সিলেটে মুক্তিপণ আদায়কারীদের হাতে যুবক খুনের ঘটনায় ১ জন গ্রেফতার গোদাগাড়ীতে রিকশা চালককে গরম রড দিয়ে রাতভর নির্যাতন, গ্রেফতার ১। সরিষাবাড়ীতে আবারো সংখ্যালঘু পরিবারের ওপর হামলা, মোবাইল ছিনতাই, ৯৯৯ এ কল

ভিসতা বিপণন টিমে যোগ দিলেন -মাসুদুর রহমান খান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ২২২ বার পড়া হয়েছে

 

গোলাম কিবরিয়া পলাশ, স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশের ইলেকট্রনিক্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ভিসতা ইলেকট্রনিক্সের সেলস টিমে যোগ দিলেন অভিজ্ঞ একজন কর্মকর্তা। তাঁর যোগদানে ভিসতা পণ্যের বিপণন কার্যক্রম আরো জোরদার হলো বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

জানা গেছে, সম্প্রতি রাজধানী গুলশান-১-এ ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেড-এর করপোরেট অফিসে তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। যাকে বরণ করা হয় সে হলেন মাসুদুর রহমান খান। ৫নং সিরতা ইউনিয়নের চর ভবানী পুর ওয়ার্ডের মরহুম আলহাজ্ব তোফাজ্জল হোসেন খানের সুযোগ্য কনিষ্ঠ পুত্র মাসুদুর রহমান খান।

 

উক্ত বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিসতা চেয়ারম্যান শামসুল আলম, ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, পরিচালক ও ঢাকা বিজনেস সম্পাদক উদয় হাকিম, হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং তানভীর জিহাদ, ঢাকা বিজনেস-এর বার্তা সম্পাদক মোহাম্মদ নূরুল হক, ভিসতা করপোরেট সেলস হেড মশিউর রহমান, ভিসতা ঊর্ধ্বতন বিপণন কর্মকর্তা মো. নেয়াজ মোর্শেদসহ ভিসতা পরিবারের সদস্যরা।

ভিসতা’য় যোগদানের আগে মাসুদুর রহমান খান মিনিস্টার মাইওয়ান গ্রুপের ডিস্ট্রিক্ট ম্যানেজার হিসেবে কাজ করেছেন। এখন তিনি ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেড-এর বিক্রয় ও বিপণন বিভাগে সহকারী পরিচালক হিসেবে কাজ করবেন।

উল্লেখ্য মো. মাসুদুর রহমান খান ২০০৮ সালে তার পেশাগত জীবন শুরু করেন আইটেল মোবাইলফোন কোম্পানিতে যোগদানের মাধ্যমে। ২০১২ সালে তিনি ওয়ালটন-এ এরিয়া ম্যানেজার এবং ২০১৫ সালে পারটেক্স স্টার গ্রুপে যোগ দেন রিজিওনাল ম্যানেজার হিসেবে। ২০১৭ সালে তিনি এলজি বাংলাদেশ-এর সঙ্গে কাজ শুরু করেন সেলস ম্যানেজার হিসেবে।

এরপর ২০২১ সালে তিনি মিনিস্টার হাইটেক পার্ক ইলেকট্রনিক্স লিমিটেডে যোগ দিয়েছিলেন ডিস্ট্রিক্ট ম্যানেজার হিসেবে। পরে ২০২১/২০২২ সনে পর পর দুইবার বাংলাদেশের সেরা বিক্রয় ব্যবস্থাপক হিসেবে স্বীকৃতি প্রাপ্ত হয়ে অ্যাওয়ার্ড গ্রহণ করেন। তিনি আনন্দমোহন বিশ্ববিদ্যালয় থেকে ব্যবস্থাপনা বিষয়ে স্নাতকোত্তর সম্পন্ন করেছেন।

ভিসতা কর্তৃপক্ষ জানায়, মাসুদুর রহমান খান বিপণনে অত্যন্ত দক্ষ এবং পরীক্ষিত কর্মকর্তা। তাঁর যোগদানের ফলে ভিসতার বিপণন কার্যক্রম আরও গতি পাবে। কোয়ালিটির পাশাপাশি বিপণনের দিক দিয়েও ভিসতা দেশের সেরা ব্র্যান্ড হবে বলে তাদের প্রত্যাশা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews