1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বুধবার, ২৬ জুন ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোদাগাড়ীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্যের এক ছেলে নিহত । নরসিংদীতে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক তিন সংকোচিত হয়েছে নির্যাতিতদের প্রতিকারের পথ : বাংলাদেশ ন্যাপ বকশীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিশ্বনাথে ট্রাকসহ ২২০ বস্তা ভারতীয় চিনি পুলিশের জব্ধ গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে ১৯ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে ভারতীয় কসমেটিকস, সুপারি ও নাসির বিড়ি জব্ধ সিলেটে মুক্তিপণ আদায়কারীদের হাতে যুবক খুনের ঘটনায় ১ জন গ্রেফতার গোদাগাড়ীতে রিকশা চালককে গরম রড দিয়ে রাতভর নির্যাতন, গ্রেফতার ১। সরিষাবাড়ীতে আবারো সংখ্যালঘু পরিবারের ওপর হামলা, মোবাইল ছিনতাই, ৯৯৯ এ কল

মধুপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ, অবরুদ্ধ ৭ পরিবার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৪০৮ বার পড়া হয়েছে

মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ

চলাচলের রাস্তা বন্ধ করে দেয়াল নির্মাণ, অবরুদ্ধ ৭ পরিবার
কোনো প্রকার নিয়মনীতির তোয়াক্কা না করে বাড়ি নির্মাণ করার জন্য চতুরপার্শে দেয়াল নির্মাণ শুরু করায় ৭ টি পরিবার অবরুদ্ধ হয়ে পড়ার অভিযোগ উঠেছে।
টাঙ্গাইলের মধুপুর উপজেলার মির্জাবাড়ী ইউনিয়নের দড়িহাসিল গ্রামের ভুক্তভোগী পরিবারগুলো এমন অভিযোগ তোলেন পীরগাছা এলাকার জালাল মুন্সীর বিরুদ্ধে।
জানা যায় জালাল মুন্সী দড়িহাসিল গ্রামের শাহআলমের নিকট হতে ৭ শতাংশ জমি ক্রয় করে সেখানে বাড়ী নির্মাণ করার জন্য চতুরপার্শে দেয়াল নির্মান করছে।
দীর্ঘ দিনের চলাচলের পথ বন্ধ করে দেয়াল নির্মাণকাজ শুরু করায় যাতায়াত বন্ধ হয়ে গেছে ওই পরিবারগুলোর।
অভিযোগ রয়েছে, বিষয়গুলো ইউনিয়ন চেয়ারম্যানকে জানিয়েও কোনো সুরাহা পায়নি ভুক্তভোগী পরিবারগুলো। এতে সাকিল আহমেদ, মজনু, লাল মিয়া, তপন,শাহআলম, নুরুল ইসলাম,মুক্তার হোসেন সহ ৭টি পরিবারের চলাচলের একমাত্র পথ বন্ধ হয়ে যায়।
ভুক্তভোগীরা জানান
স্থানীয়ভাবে চলাচলের পথ রেখে কাজ করার জন্য বলা হলেও তিনি শুনেননি।
পরে আমরা চেয়ারম্যানের নিকট সমাধানের জন্য গেলে চেয়ারম্যানের তাকে ড়াকলে তার ডাকে সসারা না দদিয়ে দেয়াল ননির্মাণ করছে।
ভুক্তভোগীরা আরও জানান, বর্তমানে বাড়িতে প্রবেশের পথ একেবারেই বন্ধ করে দেওয়ায় কোনো প্রকার দুর্যোগ কিংবা দুর্ঘটনা ঘটলে, কেউ অসুস্থ হলে কোন প্রকার অ্যাম্বুলেন্স বা ফায়ার সার্ভিসের গাড়ি অথবা কোন চিকিৎসক, উদ্ধারকর্মী যাতায়াত করতে পারবেন না।
এমনকি কেউ মারা গেলে খাটিয়ায় মরদেহ বের করাও সম্ভব হবে না। এ জন্যই আমরা রাস্তার জায়গার বিনিময়ে আবুল মুন্সীকে টাকাও দিতে চেয়েছি। সে আমাদের কথা না শুনে জোর করে দেয়াল নির্মাণ করছে।এব্যাপারে মধুপুর থানায় একটি অভিযোগ পত্র দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews