1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দেশবাসীসহ গাজীপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল টঙ্গীতে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য আনুষ্ঠানিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেন,,, গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন চরমহল্লা ইউনিয়নে বোকা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি এলাকাবাসীর পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ প্রমানিক   নরসিংদীর শিবপুর বিনা অনুমতিতে প্রতিবছরই গরুর হাট বসান রাখিল সরিষাবাড়ীতে অনুমোদন বিহীন একাধিক গরুর হাট। পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন নব নির্বাচিত  উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক  পিংনা গোপালগঞ্জ গরুর হাট এখন সিসি ক্যামেরার আওতায়

জামালপুরে পায়ুপথে ১০ লাখ টাকার হেরোইনসহ ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ২৪০ বার পড়া হয়েছে

জামালপুর প্রতিনিধি
পায়ুপথে বহন করা ১০ লাখ টাকার হেরোইনসহ পিয়ারুল ইসলাম (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জামালপুর র‌্যাব। গ্রেপ্তারকৃত পিয়ারুল ইসলাম রাজশাহীর গোদাগাড়ি উপজেলার মাদারপুর গ্রামের মোঃ আব্দুল ওয়াদুদের পুত্র। আজ দুপুর সাড়ে ১২টার দিকে জামালপুর সদর উপজেলার ছোনটিয়া মোড়ের জনৈক আশরাফুলের দোকানের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাত পৌনে ১১টার দিকে প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামান।
র‌্যাব জানান, রাজশাহী থেকে পেটের ভেতরে বহন করে একটি বিশাল হেরোইনের চালান আশার বিষয়টি গোয়েন্দার গোপন তথ্যের ভিত্তিতে সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা অভিযানের প্রস্তুতি নেয়। দুপুর সাড়ে ১২টার দিকে জামালপুর সদরের ছোনটিয়া মোড়ে রাজশাহী থেকে আহত পিয়ারুল ইসলামকে আটক করে। এ সময় র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে তার পায়ুপথের ভেতর দিয়ে মাদক বহনের কথা স্বীকার করে। ঘটনা শনাক্তে জামালপুর জেনারেল হাসপাতালের ডাক্তারের পরামর্শে পিয়ারুল ইসলামের শারীরিক পরীক্ষা করে পায়ুপথে মাদক বহনের বিষয়টি নিশ্চিত হন। এ অবস্থায় হাসপাতালের সার্জারী বিভাগের ৩য় তলায় পুরুষ ওয়ার্ডের ভর্তি থাকা অবস্থায় ডাক্তার পায়ুপথের অভ্যন্তরে থাকা কালো কসটেপ দ্বারা মোড়ানো ক্ষুদ্র ক্ষুদ্র ২টি প্যাকেটে থাকা ১শ গ্রাম হেরোইন পায়ুপথ দিয়ে বের করেন। সেই সাথে আসামির নিকট থেকে নগদ ৫শ টাকা ও ১টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করে। উদ্ধারকৃত হেরোইনের মূল্য ১০ দশ লাখ টাকা।

 

স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়েরের পর পুলিশে সোপর্দ করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews