1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দেশবাসীসহ গাজীপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল টঙ্গীতে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য আনুষ্ঠানিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেন,,, গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন চরমহল্লা ইউনিয়নে বোকা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি এলাকাবাসীর পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ প্রমানিক   নরসিংদীর শিবপুর বিনা অনুমতিতে প্রতিবছরই গরুর হাট বসান রাখিল সরিষাবাড়ীতে অনুমোদন বিহীন একাধিক গরুর হাট। পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন নব নির্বাচিত  উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক  পিংনা গোপালগঞ্জ গরুর হাট এখন সিসি ক্যামেরার আওতায়

যুবলীগের সভাপতি সম্পাদকের বিরুদ্ধে মিথ্যাচারের বিচার দাবি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২ এপ্রিল, ২০২৩
  • ২৪৩ বার পড়া হয়েছে

 

জামালপুর প্রতিনিধি

জামালপুর সদর উপজেলার তুলশীরচর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. বাহাদুর আলী ও সাধারণ সম্পাদক মো. শাহাদাত সেলিমের বিরুদ্ধে পদবাণিজ্যের অভিযোগে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও নিন্দা জানানো হয়েছে। একই সঙ্গে মিথ্যাচারের কুশীলবের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন নেতারা।

রবিবার (২ এপ্রিল) সকালে শহরের শহীদ হারুন সড়কে এক সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতারা এই দাবি জানান।

সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহাদাত সেলিম লিখিত বক্তব্যে জানান, গত ৩০ মার্চ ৪নং তুলশীরচর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জড়িয়ে বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। প্রকৃত ঘটনা এই যে, ১ থেকে ৯নং ওয়ার্ডের কমিটি গঠন নিয়ে কোনরূপ অর্থ লেনদেন, উৎকোচ কিংবা পদবাণিজ্য হয়নি। চুলচেরা বিশ্লেষণ করে সকল নেতাকর্মীর সমন্বয়ে যোগ্য কর্মীকেই পদায়ন করা হয়েছে। এতে ঈর্ষান্বিত হয়ে দলে অনুপ্রবেশকারী বিএনপিপন্থি নব্য আওয়ামীলীগ করা একটি শ্রেণি দলের মধ্যে বিভ্রান্তি সৃষ্টিতে এই অপতৎপরতার চালিয়েছে। আমরা এই অপতৎপরতার বিরুদ্ধে সংক্ষোভ জানাচ্ছি। আরও প্রকাশ থাকে যে, ৬নং ওয়ার্ড আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা আওয়ামী পরিবারের লোক। তার বড় ভাই মৃত শফিউল আলম মুক্তা ২০০৩ থেকে ২০১২ সাল পর্যন্ত তুলশীরচর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। ২০১২ সালে পদে থাকাকালীন জামালপুরে অনুষ্ঠিত আওয়ামীলীগের জনসভায় শ্লোগানরত অবস্থায় স্ট্রোক করে মারা যান। তাঁদের পরিবার ও জ্ঞাতিগোষ্ঠী শতভাগ আওয়ামীলীগের কর্মী।

তিনি আরও জানান, মিথ্যাচারের কুশীলব আনোয়ার হোসেন বিএনপিপন্থী ও দলে অনুপ্রবেশকারী। দীর্ঘদিন তিনি বিদেশে ছিলেন। তাঁর পরিবারের সকলেই বিএনপিপন্থী। তিনি দলের ভেতরে বিশৃঙ্খলা সৃষ্টি করতে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ সম্মেলন করে মিডিয়ার প্রচার করেছেন। এছাড়া ৯নং ওয়ার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ ওরফে নায়েব আলী মানববন্ধনে অভিযোগ করেছে যে, আমার কাছে সাধারণ সম্পাদক দেড় লাখ টাকা টাকা দাবি করেছেন। টাকা না দেওয়ায় পদ দেননি। কথাটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। প্রকৃত সত্য হচ্ছে, সাংগঠনিক গঠনতন্ত্র অনুযায়ী তিনি প্রার্থীতার জন্য সিভি সংগ্রহ করেননি। এমনকি সম্মেলনের দিনও তিনি উপস্থিত হননি। তার এ মিথ্যাচার উদ্দেশ্যমূলক। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একই সঙ্গে এই মিথ্যাচারের কুশীলব বালুরচর গ্রামের হবিবর রহমান হবির ছেলে আনোয়ার হোসেনের বিরুদ্ধে দ্রুত সাংগঠনিক ও আইনি ব্যবস্থা গ্রহণের দাবি জানাই।

সংবাদ সম্মেলনে এ বিষয় নিয়ে আরও বক্তব্য দেন তুলশীরচর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. বাহাদুর আলী, ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি রাজিব আহমেদ, ৬ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাধারণ সম্পাদক প্রতিদ্বন্দ্বিতাকারী রেদোয়ান হোসেন শ্যামল, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি গোলাম মোস্তফা প্রমুখ। এছাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

দেলোয়ার হোসেন
জামালপুর
২/৪/২৩

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews