1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বুধবার, ২৬ জুন ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
গোদাগাড়ীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী পুলিশ সদস্যের এক ছেলে নিহত । নরসিংদীতে তিন বছরের শিশু মাইশার লাস উদ্ধার আটক তিন সংকোচিত হয়েছে নির্যাতিতদের প্রতিকারের পথ : বাংলাদেশ ন্যাপ বকশীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিশ্বনাথে ট্রাকসহ ২২০ বস্তা ভারতীয় চিনি পুলিশের জব্ধ গোয়াইনঘাটে টাস্কফোর্সের অভিযানে ১৯ লাখ টাকার ভারতীয় চিনি জব্দ দোয়ারাবাজারে বিজিবি’র অভিযানে ভারতীয় কসমেটিকস, সুপারি ও নাসির বিড়ি জব্ধ সিলেটে মুক্তিপণ আদায়কারীদের হাতে যুবক খুনের ঘটনায় ১ জন গ্রেফতার গোদাগাড়ীতে রিকশা চালককে গরম রড দিয়ে রাতভর নির্যাতন, গ্রেফতার ১। সরিষাবাড়ীতে আবারো সংখ্যালঘু পরিবারের ওপর হামলা, মোবাইল ছিনতাই, ৯৯৯ এ কল

গভীর রাতে রাজধানীতে ভাসমান মানুষের মাঝে সেহরি বিতরণ করলেন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইঞ্জিনিয়ার সোহাগ…….

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ২৪৩ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক:

গভীর রাতে রাজধানীর শাহবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় থাকা ভাসমান দুস্থ ও অসহায় মানুষকে পবিত্র রমজানের সেহরি বিতরণ করল বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধার সন্তান ইঞ্জিনিয়ার মো. হাসানুজ্জামান সোহাগ। গতকাল দিবাগত রাতে রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে অসহায় গরীব, ছিন্নমূল ও রিক্সাচলাকদের মাঝে সেহেরির খাবার বিতরণ করেন। এ সময় ফুটপাতে শুয়ে থাকা মানুষকে ডেকে ডেকে তাদের হাতে সেহরি তুলে দেন। সেহরির প্যাকেট তুলে দেয়ার সময় দুস্থদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সালাম জানান এবং ২২তম রাষ্ট্রপতি নির্বাচিত বীর মুক্তিযোদ্ধা মো. সাহাবুদ্দিন চুপ্পু জন্য দোয়া করতে বলেন। গভীর রাতে এভাবে সেহরি পেয়ে খুশিতে আত্মহারা হয়ে ওঠেন দুস্থ মানুষেরা। এ সময় তারা মো. হাসানুজ্জামান সোহাগ মাথায় হাত বুলিয়ে দোয়া করেন।

করোনা মহামারি, শীত, রোজা ও ঈদে সামর্থ্য অনুযায়ী সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেন এই ছাত্রলীগ নেতা। করোনায় যখন সারাদেশ লকডাউনে ছিল তখন নিজ এলাকা পাবনার সুজানগর উপজেলায় নিম্ন আয়ের অসহায় মানুষের পাশে ত্রাণ নিয়ে পাশে দাঁড়িয়েছিলেন। এছাড়াও তীব্র শীতে রাজধানীতে শীত বস্ত্র বিরতণ করেন তিনি।

ইঞ্জিনিয়ার মো. হাসানুজ্জামান সোহাগ বলেন, আমি সব সময় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকার চেষ্টা করি। এর প্রয়াস হিসেবে আজকে রাজধানীর বিভিন্ন এলাকা ঘুরে মানুষের মধ্যে সেহেরির খাবার বিতরণ করছি। রোজায় অনেক মানুষ ফুটপাতে শুয়ে ঘুমাচ্ছে অনেকের সেহেরি খাওয়ার সামর্থ্য নেই। তারা গভীর রাতে খাবার হাতে পেয়ে যে খুশি হয়েছেন সেটা দেখে নিজের মধ্যে আত্মতৃপ্তি পেয়েছি সেটার থেকে বড় কিছু পাওয়ার নেই।

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা, গরীব মানুষের পাশে দাঁড়িয়েছেন। যাদের ঘর নেই তাদের বাসস্থানের ব্যবস্থা করছেন। সুবিধাবঞ্চিত ও নিম্ন আয়ের মানুষের জন্য স্বল্প খরচে নিত্যপ্রয়োজনীয় খাবার বিতরণ করছেন। সেই ধারাবাহিকতায় দেশের সচ্ছল মানুষ নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়াবেন এমনটাই প্রত্যাশা করছি।

এ সময় উপস্থিত ছিলেন সূর্যসেন হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইয়াসিন কবির, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ১ নং সহ সভাপতি আনিসুজ্জামান সোহেল ও উত্তরবঙ্গ ছাত্র সংগঠন আইউবিএটি বিশ্ববিদ্যালয়ের সহ-সভাপতি সবুজ রয়, ছাত্রলীগ কর্মী সোহেল সহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews