1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শিবপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত পিংনা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন বিশিষ্ট রাজনীতিবিদ, বিএনপি নেতা ছাতকের সৈয়দ তিতুমীর আর নেই শিল্পকলা প্রতিযোগিতায় আবৃতিতে জেলার শ্রেষ্ঠ ছাতকের হৃদি তরফদার ছাতকে নোয়ারাই ইউনিয়নের লক্ষিবাউর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের সরকারি সহযোগিতা কামনা উত্তর খুরমা ইউনিয়নের বন্যা আশ্রয় কেন্দ্রে ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদের ত্রাণ বিতরণ কোম্পানিগঞ্জে বন্যা দুর্গতদের মধ্যে থানা পুলিশের ত্রাণ বিতরণ গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় এক যুবক নিহত । বন্যায় ভেঙ্গে যাওয়া ছাতক-সুনামগঞ্জ সড়কের আন্দারীগাঁও এলাকা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ছাতকে বিভিন্ন ইউনিয়নে বানবাসী মানুষের পাশে দাড়িয়েছেন—মাহির চৌধুরী

বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশন স্মৃতি বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ২৭৩ বার পড়া হয়েছে

 

খায়রুল খন্দকার টাঙ্গাইল ঃ

টাঙ্গাইলের কালিহাতিতে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশন আয়োজন বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

মঙ্গলবার (২১ মার্চ) সকালে উপজেলার নারান্দিয়া টেমু রাম ক্ষেত্র নাথ উচ্চ বিদ্যালয়ে মাঠে এই বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বীরমুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডশনের সভাপতি আরিফুল ইসলাম আরিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজ্জাত হোসেনের সঞ্চালনায় উদ্ভোদক হিসাবে উপস্থিত ছিলেন গোপালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ব, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলার আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোজহারুল ইসলাম তালুকদার(ঠান্ডু), প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডার কেন্দ্রীয় সভাপতি মোঃ মেহেদী হাসান, বিশেষ আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মনি খন্দকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারান্দিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মাহমুদুর রহমান খান বিপ্লব,দেশ টিভির জেলা প্রতিনিধি আতিকুর রহমান, সেবক টাঙ্গাইল জেলা শাখার সভাপতি খায়রুল খন্দকার, সাধারন সম্পাদক নাজিম উদ্দীন ও অর্থ সম্পাদক আব্দুল মোতাকাব্বির,বিশিষ্ট রাজনীতিবীদ ও সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা মোঃ সাদেক আলী তালুকদার, নারান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম,ওয়ালটন গ্রপের ইন্জিনিয়ার ইন্জিনিয়ার মোঃকামরুল হাসান, আব্দুল আলিম সুমন, অফিসার নূরনী কনক্টাকসন,,, সহ এলাকায় স্থানীয় গনমান্য ব্যাক্তিবর্গ ও ফাউন্ডেশন নেতৃ বৃন্ধ।

এ সময় বক্তারা বলেন,উন্নত জাতি গঠনে শিক্ষার বিকল্প নেই, শিক্ষা অর্জনের জন্য মানসম্মত শিক্ষা প্রতিষ্ঠানের গুরুত্ব অনেক। শিক্ষার্থীদের মেধা ও মননের জন্য শিক্ষা বৃত্তি অত্যন্ত প্রয়োজনীয়।

তারা আরো বলেন, জ্ঞান অর্জনে শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম করতে হবে। নীতি ও আদর্শে সৎ থেকে জীবন যাপনের জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে হবে।

এর আগে জেলার বিভিন্ন উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের নার্সারি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত ১০০০ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করেন। এদের মধ্যে থেকে ১২৬ জনকে বিভিন্ন ক্যাটাগরিতে বৃত্তি প্রদান করা হয়।
প্রথম বিভাগে ছয় জন প্রতি জনকে ৫০০ টাকা, দ্বিতীয় বিভাগে ছয় জন প্রতি জনকে ৩০০, এবং তৃতীয় বিভাগে ছয় জন প্রতি জনকে ২০০ টাকা করে বৃত্তি প্রদান করা হয়,এবং সাধারণ গ্রেডে ১০৮ জন শিক্ষার্থীকে ১০০ টাকা করে বৃত্তি প্রদান করা হয়। এছাড়াও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন অতিথিরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews