1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
টাঙ্গাইলের ঐতিহাসিক কেন্দ্রীয় সাধু সংঘে ” ঈদ আনন্দ ” অনুষ্ঠিত। নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে গুলি ও টেটা বৃদ্ধ হয়ে পুলিশ সহ ১০জন আহত সরিষাবাড়ীতে ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যুসহ ২জনের মরদেহ উদ্ধার সরিষাবাড়ীতে সংখ্যালঘুর বাড়ীতে হামলা-ভাংচুর, মারপিট।। থানায় অভিযোগ.. নরসিংদীতে আগ্নেয়াস্ত তৈরির কারখানার সন্ধান গ্রেপ্তার এক নরসিংদী জেলায় প্রতারক চক্রের নিকট জিম্মি চামড়ার মালিক মধুপুরে ভিজিএফ এর চাল বিতরণে বাঁধা ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে লাঞ্চিত দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর মিডিয়া ক্লাব আহবায়ক – তারেক রহমান জাহাঙ্গীর নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ নরসিংদীর শিবপুরে ঈদ সামগ্রীর বিতরণ করলেন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন

নওগাঁর মহাদেবপুরে জমি সংক্লান্ত বিষয় নিয়ে হামলায় আহত-৩

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ২৮০ বার পড়া হয়েছে

 

মাহবুব আলম রানা নওগাঁ থেকে :
নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার বিল মোহম্মদপুরে (মধুবন) প্রতিপক্ষের হামলায় ৩জন বয়স্ক বৃদ্ধ আহত হয়েছে হামলাকারীরা দাপটশালী হওয়ায় তাদের চিকিৎসা দিতেও মহাদেপুর স্বাস্থ্য কমপ্লেক্সে দায়ীত্বরত চিকিৎসক মোঃ ইমরুল কায়েস অস্বীকৃতি জানায়। পরবর্তীতে নওগাঁর সাংবাদিকদের সহযোগিতায় একজনকে ভর্তি করলেও বাঁকী ২জনকে বিভিন্ন ধরনের টেষ্টের কথা বলে ভর্তি করাতে অস্বীকৃতি জানায়।

 

 

জানা যায়,উক্ত গ্রামের শাহাবুদ্দীন,মো.লতিফর রহমান প্রাং,আবুল কালাম আজাদ,আদম উদ্দিন প্রাং,জরিনা বিবি,ফজিলাতুন নেছা,নাজমা বেগমের পৈতৃক সুত্রে আর এস খতিয়ান ৩১,৩২,৩৩,৩৪,৩৭ মুলে ১একর ৯সম্পত্তির মালিক। সেই জমি গত ১৪/০৩/২৩ ইং তারিখে প্রতিপক্ষ ইমাজ উদ্দীন প্রাং সহ তার ৬ছেলে সহ ও ভাড়াটিয়া ৪০/৫০জন লাঠিয়াল বাহিনী ভাড়া করে হাতে বড় হাঁসা,খুনতি,লোহার রড, লাঠি,হকিষ্টিক সহ  বিভিন্ন ধরনের অস্ত্র-সস্ত্র নিয়ে উক্ত জমিতে জবর-দখল করিবার চেষ্টা করিলে বাদীরা সেখানে বাঁধা দিয়ে বাড়ীতে ফেরার পথে ইমাজ উদ্দীনের বাড়ীর সামনে ৩রাস্তার মোড়ে তাদেরকে অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে জখম করে এবং হত্যার উদ্দেশ্যে তাদেরকে হাত-পা বেঁধে অন্যত্র নিয়ে যাওয়ার সময় মহাদেবপুর থানা পুলিশ ও গ্রামবাসী তাদেরকে উদ্ধার করে মহাদেবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করাতে চেষ্টা করিলে, কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চিকিৎসা দিতে বা ভর্তি করতে অস্বীকৃতি জানায়। আহতদের মধ্যে একজন সাংবাদিকের বাবা থাকায়, পরবর্তীতে নওগাঁ জেলার ও মহাদেবপুরের সাংবাদিকদের সহযোগীতায় একজনকে ভর্তি নেয়। বাঁকী ২জনকে তাল-বাহানা করে,বিভিন্ন ধরনের টেস্ট দিয়ে ভর্তি নেয় না।

 

এ বিষয়গুলো নিয়ে প্রতিপক্ষদের বক্তব্য নিতে তাদের বাড়ীতে গেলে বাড়ীর মহিলারা জানায়,তারা সবাই পলাতক রয়েছে।

এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মো.মোজাফফর হোসেন জানান, তিনি ছুটিতে আছেন সুন্ধ্যায় থানায় গিয়ে বিষয় গুলো দেখবেন। এ বিষয়ে ওসি তদন্ত মহাদেবপুর থানার আবুল কালাম আজাদ জানান, আহতদের মধ্যে একজন মহাদেবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে অন্যরা বাহিরে চিকিৎসা নিচ্ছে। এবং এ বিষয়ে একটি মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে আসামীদের গ্রেফতার করা হবে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews