1. multicare.net@gmail.com : দৈনিক জামালপুরসংবাদ ২৪ :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দেশবাসীসহ গাজীপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল টঙ্গীতে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য আনুষ্ঠানিক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেন,,, গাসিক কাউন্সিলর খালেদুর রহমান রাসেল ৯ মাসে ৭ বার টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন মোল্লা আজিজুর রহমান মান্নান ও মানিক সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন চরমহল্লা ইউনিয়নে বোকা নদীতে একটি ব্রিজ নির্মাণের দাবি এলাকাবাসীর পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন পিংনা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ প্রমানিক   নরসিংদীর শিবপুর বিনা অনুমতিতে প্রতিবছরই গরুর হাট বসান রাখিল সরিষাবাড়ীতে অনুমোদন বিহীন একাধিক গরুর হাট। পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন নব নির্বাচিত  উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক  পিংনা গোপালগঞ্জ গরুর হাট এখন সিসি ক্যামেরার আওতায়

বকশিগঞ্জ সমিতি ঢাকার সাধারণ সভা ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩১১ বার পড়া হয়েছে

 

মাহবুবুর রহমান জিলানী,স্টাফ রিপোর্টার //

সেবা,সংহতি, সমৃদ্ধি এই আদর্শ সামনে রেখে বকশিগঞ্জ সমিতি, ঢাকা ২০০২ সালে এই সমিতির যাত্রা শুরু হয়। জামালগঞ্জ জেলা বকশিগঞ্জ উপজেলা বাসী কর্মক্ষেত্রে ঢাকায় অবস্থিত তাদের সমন্বয়ে সাবেক আইজিপি ও সচিব মো. আব্দুল কাইয়ুম সভাপতি ও এম. রিয়াজুল হককে মহাসচিব করে কমিটি গঠন করা হয়। এরই ধারাবাহিকতায় দীর্ঘ ২০ বছর ধরে ঢাকাস্থ বকশিগঞ্জবাসী ও এলাকার

অসহায় মানুষের কল্যাণে বিভিন্ন ধরনের সেবা মূলক কাজ করে চলছে বকশিগঞ্জ সমিতি, ঢাকা। সংগঠনটিকে আরো গতিশীল ও পারস্পরিক সম্পর্ক মজবুত করতে সাধারণ সভা ও বার্ষিক বনভোজনের আয়োজন করা হয়। গতকাল (২৫ শে ফেব্রুয়ারী) শনিবার আশুলিয়া জিরাবো তৈয়বপুর এলাকায় বর্ণচ্ছটা রিসোর্টে জমকালো আয়োজনের সকল থেকে সন্ধ্যা পর্যন্ত আলোচনা সভা, ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক সভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় বকশিগঞ্জ সমিতির মহাসচিব মো. আগা সাহিদ মিন্টুর সঞ্চালনায় ও সভাপতি আলহাজ্ব গাজী মো. আমানুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের পরিকল্পনা বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ, এমপি। বিশেষ অতিথি ছিলেন বকশিগঞ্জ উন্নয়নের রুপকার জাতীয় পার্টির সাবেক মন্ত্রী এম. এ সাত্তার। অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক বকশিগঞ্জ ইসলামী ব্যাংকের ম্যানেজার মো. আনোয়ার হোসেন ফুয়াদ, বনভোজন উদযাপন কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদ প্রযোজক,সদস্য সচিব মো. রবিউল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা।
প্রকৌশলী মো. নজরুল ইসলাম,কাজী মো. আব্দুল মান্নান, মো. হারুন অর রশিদ, এডভোকেট সোহেল রানা আকন্দ, বকশিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাহীনা হোসেন,বকশিগঞ্জ পৌরসভার মেয়র মো নজরুল সওদাগর, মো. আবু জাফর, মোস্তাফিজুর রহমান বিপ্লব, বেনজীর আহম্মেদ, মো. সাইফুল ইসলাম মাসুম,মো. সিদ্দিকুর রহমান সিদ্দিক, মো. বিল্লাহ সিদ্দিক, তৌফিক হোসেন খিজির,ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী মো. শাজাহান শাওন, ফেরদৌস আলম রিমন,সাংবাদিক মাহবুবুর রহমান জিলানী প্রমুখ।

 


অনুষ্ঠানে দুপুরের খাবারের পর আলোচনা সভা, নতুন কমিটি গঠন, লটারি কুপন, ক্রীড়া বিজয়ীদের পুরস্কার বিতরণ, বন্ধন নামে প্রকাশিত বই বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যার মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।
এ সময় সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ বলেন, বনভোজনে মাধ্যমে বকশিগঞ্জবাসী একে অপরের চেনা জানা ও মত বিনিময়ের মাধ্যমে এলাকার আর্থ সামাজিক উন্নয়নে বলিষ্ঠ ভূমিকা রাখবে। এ মহামিলনে বকশিগঞ্জবাসীর ভ্রার্তৃত্ব ও মমত্ববোধ সুদৃঢ় হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Theme Customized BY LatestNews